14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

হবিগঞ্জে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে ৪

হবিগঞ্জে ভয়াবহ সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে ৪

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই পক্ষের ভয়াবহ সংঘর্ষের ঘটনায় আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা চারজনে দাঁড়িয়েছে।

- Advertisement -

এছাড়া এ সংঘর্ষের ঘটনায় অন্তত ৫০ জন আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে সিএনজিচালক কাদির মিয়া (৩৫), একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬), আলী রাজার ছেলে লিলু মিয়া (৩৭) ও ছাবু মিয়ার ছেলে আনু মিয়া (৩৮)।

পুলিশ জানায়, আগুয়া বাজারের সিএনজি স্ট্যান্ড নিয়ে দীর্ঘদিন ধরে ঐ গ্রামের সিএনজি স্ট্যান্ডের ম্যানেজার বদির মিয়ার সঙ্গে একই গ্রামের সোহেল মেম্বরসহ তার লোকজনের বিরোধ চলে আসছিলো। এরই জেরে দুপুর ১২টার দিকে ম্যানেজার বদির মিয়ার সঙ্গে সিএনজিচালক কাদির মিয়ার কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে উত্তেজনা বাড়তে থাকে দুই পক্ষের মধ্যে।

একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী তুমুল সংঘর্ষে বল্লম ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কাদির ও সিরাজ মারা যান। এছাড়াও লিলু মিয়া নামে আরেকজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, সংঘর্ষে নিহতের ঘটনায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বর্তমানে আগুয়া গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বানিয়াচং থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ফের সংঘর্ষসহ অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles