9.1 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

ভুয়া কাবিনে রাতযাপন, কনস্টেবল কারাগারে

ভুয়া কাবিনে রাতযাপন, কনস্টেবল কারাগারে
প্রতীকী ছবি

বাগেরহাটে ভুয়া কাবিনে রাতযাপন করায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় আল-আমিন শেখ নামের এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে রোববার বাগেরহাট আদালতে পর্নোগ্রাফি মামলা করেন এক তরুণী। ওই দিনই বাগেরহাট পুলিশ লাইন থেকে তাকে গ্রেফতার করে বাগেরহাট মডেল থানা পুলিশ।

- Advertisement -

গ্রেফতার আল-আমিন শেখ খুলনা জেলার তেরখাদা উপজেলার মোজাফফর শেখের ছেলে। তিনি বাগেরহাট সদর থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত আছেন।

মামলা সূত্রে জানা যায়, আদালতে মামলার বাদী ওই তরুণীর পারিবারিক একটি মামলা ছিল। ওই মামলার সূত্রে পুলিশ কনস্টেবল আল-আমিন শেখের সঙ্গে তরুণীর পরিচয় হয়। ওই মামলায় তরুণীর পক্ষে কাজ করার আশ্বাস দেয়। সেই সুযোগে তাকে বিয়ের প্রলোভন দেয় এবং একটি ভুয়া কাবিননামায় স্বাক্ষর নেয়। পরে তারা দুজনে স্বামী-স্ত্রী হিসেবে বাগেরহাটের একটি আবাসিক হোটেলে থাকতেন।

একপর্যায়ে পুলিশ কনস্টেবল আল-আমিন শেখ ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেন মোবাইল ফোনে। পরবর্তীতে ওই তরুণী স্ত্রী হিসেবে আল-আমিনের বাড়ি যেতে চাইলে আল-আমিন শেখ জানায়- কোনো বিয়ে হয়নি, ওটা ভুয়া ছিল। আল-আমিনের সঙ্গে শারীরিক সম্পর্ক চালিয়ে নেওয়ার প্রস্তাব দেয় এবং বিষয়গুলো কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে বাগেরহাট আদালতে মামলা দায়ের করেন।

বাগেরহাট মডেল থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles