23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘মানুষ অভিনেতাদের চেয়ে ক্রিকেটারদের বেশি সম্মান করে, তাদের এমন করা অনুচিত’

‘মানুষ অভিনেতাদের চেয়ে ক্রিকেটারদের বেশি সম্মান করে, তাদের এমন করা অনুচিত’
<br >শোয়েব মালিক সানা জাভেদ ও সানিয়া মির্জা

২০১০ সালে ভারতীয় ব্যবসায়ী এবং বাল্যবন্ধু সোহরাব মির্জাকে ধোঁকা দিয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা। গত জানুয়ারিতে হঠাৎ করেই সবকিছু বদলে যায়।

ভেঙে চুরমার হয়ে যায় সানিয়া-শোয়েব মালিকের দীর্ঘ ১৩ বছরের সংসার জীবন। তাদের ৫ বছর বয়সি ইজহান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

- Advertisement -

ভারতীয় টেনিস সুন্দরীকে ছেড়ে দিয়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। তারপরই জানা যায় সানিয়ার সঙ্গে আগেই ডিভোর্স হয়েছে শোয়েব মালিকের।

তবে সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের আগে থেকে সানা জাভেদের সঙ্গে রসালো মেসেজ দিতেন শোয়েব মালিক। এমনটি জানিয়েছেন সানা জাভেদ নিজেই।

গত ২০ জানুয়ারি উর্দু টেলিভিশন চ্যানেলে উপস্থিত শোয়েব মালিক ও ও সানা জাভেদ তাদের বিয়ের খবর ফাঁস করেন। পাশাপাশি বিয়ের বা নিকাহর প্রমাণ হিসেবে বিভিন্ন ছবিও প্রকাশ্যে এনেছেন তারা।

তারপরও অতীতের কুকীর্তি শোয়েব মালিক কিংবা তার নতুন স্ত্রী সানা জাভেদ কারো পিছু ছাড়ছে না।

এবার পাকিস্তানি অভিনেত্রী নাওয়াল সাইদ পাকিস্তানের একটি চ্যাট শোয়ে উপস্থিত হয়ে অভিযোগ করেছেন, পাকিস্তানের ক্রিকেটারদের থেকে একাধিকবার রসালো মেসেজ পেয়েছেন। তিনি বিবাহিত পাকিস্তানি ক্রিকেটারদের থেকেও এমন মেসেজ পেয়েছিলেন।

অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয় ক্রিকেটারদের এমন করাটা ঠিক না। কারণ মানুষ অভিনেতাদের থেকেও ক্রিকেটারদের বেশি সম্মান করেন। যাদের লোকজন এমন সম্মান করেন, তাদের এ ধরনের কাজ করাটা অনুচিত।’

সঞ্চালকরা নাওয়ালকে প্রশ্ন করেছিলেন, তিনি কি শোয়েব মালিকের দিকে ঈশারা করছেন? জবাবে ওই অভিনেত্রী শুধু হেসে জানান, নামটা ঠিক মনে নেই।

- Advertisement -

Related Articles

Latest Articles