17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

কার ভাগ্যে কী আছে জানুন রাশিফলে

কার ভাগ্যে কী আছে জানুন রাশিফলে
ছবি প্রতীকী

মঙ্গলবার (১৬ এপ্রিল) ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজকের দিনটি অশুভ প্রমাণিত হতে পারে। চিন্তাভাবনা ও কাজের প্রতি অধিক মনোযোগী হন। নিজের প্রয়োজনীয়তা বোঝার ও তা পুরো করার চেষ্টা করুন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি কঠিন। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। বিনিয়োগ বিষয়ে সতর্কতা অবলম্বন করুন। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

- Advertisement -

বৃষ: আজকের দিনটি ভালো কাটবে। কাজে বড়সড় সাফল্য লাভ করতে পারবেন। আর্থিক লাভ হবে। আত্মীয়দের সঙ্গে তর্কে জড়াবেন না, ক্ষতি হতে পারে। সংযমী হন। অফিস রাজনীতি থেকে দূরে থাকা শ্রেয়। বিনোদনে অর্থ ব্যয় করবেন। বিবাহ প্রস্তাব পেতে পারেন। কজে সাফল্য লাভ করতে পারবেন। তবে স্বাস্থ্যের যত্ন নেয়া জরুরি।

মিথুন: আজকের দিনটি ভালো। কাজে সফল হলে আপনাদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পরিবারের সঙ্গে অধিক সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সহকর্মীদের সঙ্গে নিজের পরিকল্পনা ভাগ করে নেয়ার সুযোগ পাবেন। নিজের পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখুন, তবে ভয় পাবেন না কারণ সহজেই নিজের সমস্যার সমাধান করতে পারবেন।

কর্কট: আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে সমস্যার সম্মুখীন হবেন। দায়িত্ব পূরণের জন্য চেষ্টা করতে হবে। বিনিয়োগের জন্য সময় অনুকূল নয়। স্বাস্থ্যের যত্ন নিন, কারণ ক্লান্তি সম্ভব। প্রেম জীবনের জন্য প্রতিকূল দিন। সঙ্গীর আবেগ বোঝার চেষ্টা করুন। সম্পর্ক মজবুত করার জন্য অধিক চেষ্টা করবেন।

সিংহ: আজকের দিনটি অনুকূল নয়। কাজকর্মে সমস্যা হতে পারে। সাফল্য লাভের জন্য অধিক প্রচেষ্টা করতে হবে। ব্যবসায়ে উন্নতির জন্য নতুন পথের সন্ধান করতে হবে। বিনিয়োগরে বিষয়ে মনোনিবেশ করা জরুরি। টাকা জোগাড় করতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখুন। এক সঙ্গে মিলে ভবিষ্যৎ পরিকল্পনা করবেন।

কন্যা: আজকের দিনটি খুব ভালো। কাজের ভালো ফল পাবেন। পুরনো বিনিয়োগের ভালো রিটার্ন পাবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ পাবেন। আয়ের উৎস বৃদ্ধি পাবে। কোনো আইনি মামলা চললে তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। জীবনসঙ্গীকে কোনো উপহার দিতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। ভালোভাবে নিজের দায়িত্বপূরণ করতে পারবেন। সাফল্য লাভের জন্য কাজে মনোনিবেশ করুন।

তুলা: আজকের দিনটি অত্যন্ত শুভ। সমস্ত অসম্পূর্ণ স্বপ্ন পূরণ হবে। মনে আনন্দ থাকবে। স্বাস্থ্যের ওপর এর প্রভাব পড়বে। কোনো প্রকল্পের কাজে ব্যস্ত থাকবেন। ছাত্রছাত্রীরা নিজের পছন্দের বিষয়ে সাফল্য লাভ করবেন। পড়াশোনায় ভালো প্রদর্শন করবেন। আত্মবিশ্বাসের জোরে সমস্ত কাজ সাফল্যের সঙ্গে পূর্ণ করবেন।

বৃশ্চিক: আজকের দিনটি বিশেষ অনুকূল নয়। কাজে সাবধানতা অবলম্বন করতে হবে। চাকরিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। আত্মীয়দের সঙ্গে বিবাদে জড়াবেন না। বাণী নিয়ন্ত্রণে রাখুন। চাকরিজীবীরা অফিস রাজনীতি থেকে দূরে থাকুন, তা না হলে সমস্যার সম্মুখীন হবেন। বিনোদনে অর্থ ব্যয় করবেন। অবিবাহিত জাতকরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। নতুন গাড়ি বা জিনিস কেনার সুযোগ পাবেন।

ধনু: আজকের দিনটি খুব ভালো থাকবে। নিজের স্বপ্ন পুরো করার সুযোগ পাবেন। ক্যারিয়ারে ভালো সুযোগ পাবেন। সঠিক সময়ে এই সুযোগ ব্যবহার করুন। পরিশ্রমের উচিত ফল পাবেন। অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন। সারাদিনের ব্যস্ততার পর সন্ধ্যাবেলা আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আনন্দে দিন কাটবে।

মকর: আজকের দিনটি সাধারণত অনুকূল নয়। ব্যবসা ও কর্মক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন। কাজের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। ভেবেচিন্তে বিনিয়োগ করুন, তাছাড়া ক্ষতি হতে পারে। পরিবারের সঙ্গে অধিক সময় কাটান। নিজের মনের কথা খুলে বলার চেষ্টা করুন। ব্যবসা বা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের প্রতি সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ: আজকের দিনটি ভালো। অসম্পূর্ণ ইচ্ছা পূরণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কিছু প্রকল্প সম্পন্ন করতে ব্যস্ত হয়ে পড়বেন, তবে অবশেষে নিজের কাজে সফল হবেন। ছাত্রছাত্রীরা পছন্দের বিষয়ে সাফল্য লাভ করতে পারবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করায় মান-সম্মান বাড়বে।

মীন: আজকের দিনটি বিশেষ ভালো নয়। ব্যবসা বা চাকরিতে আর্থিক ক্ষতি হতে পারে। আর্থিক বিষয়ে সতর্ক থাকা জরুরি। ব্যয় নিয়ন্ত্রণের পরিকল্পনা তৈরি করতে হবে। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে মতভেদ হতে পারে। ভেবেচিন্তে নিজের মতামত ব্যক্ত করুন। চাকরিজীবীরা অফিসে শান্তিতে কাজ করুন, বিবাদ থেকে দূরে থাকবেন। অবিবাহিত জাতকরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। কাজে সতর্ক থাকুন ও ধৈর্য ধরুন।

- Advertisement -

Related Articles

Latest Articles