17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘প্রথম যে ছেলের সঙ্গে ডেট করতাম, সে প্রতারণা করে’

‘প্রথম যে ছেলের সঙ্গে ডেট করতাম, সে প্রতারণা করে’
বিদ্যা বালান

প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে সংসার করছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ২০১২ সালে শুরু হয় তাদের পথচলা। তবে সিদ্ধার্থই বিদ্যার জীবনে প্রথম প্রেম নয়। এর আগে শাহিদ কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছিল। তবে সেই প্রেমের কথা তারা স্বীকার করেননি।

শাহিদ কাপুরের আগেও যে বিদ্যা বালানের জীবনে প্রেম এসেছিল, তা নিয়ে তেমন আলোচনা হয়নি। এবার অভিনেত্রী নিজেই সেই প্রেমিককে নিয়ে কথা বললেন।

- Advertisement -

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিদ্যা বালান বলেন, ‘আমার সঙ্গে প্রতারণা করা হয়েছিল। আমি প্রথম যে ছেলের সঙ্গে ডেট করতাম, সে আমার সঙ্গে প্রতারণা করে। আমি আপনাকে বলতে পারি যে, ও কেবল একটা …ছিল।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমার মনে আছে, তখন আমি কলেজে পড়ি, আমাদের সবেমাত্র ব্রেকআপ হয়েছিল। আমি ভ্যালেন্টাইনস ডেতে কলেজে ওর সঙ্গেই ধাক্কা খেয়েছিলাম। ও আমায় ঘুরে দাঁড়িয়ে বলেছিল, “আমি আমার প্রাক্তন বান্ধবীর সঙ্গে এই তারিখে দেখা করতে যাচ্ছি।” আমি শুনে বিস্ময়ে বললাম, “কী!” ও সেদিন আক্ষরিক অর্থেই আমাকে পিষে ফেলেছিল। তবে পরে অবশ্য আমি নিজের জীবনে ভালোভাবেই এগিয়েছি।’

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, আগামী ১৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বিদ্যা বালান অভিনীত ‘দো অউর দো পেয়ার’। এটি কমেডিতে ভরপুর রোমান্টিক একটি সিনেমা। এখানে মুখ্য ভূমিকায় বিদ্যা বালান, প্রতীক গান্ধী, ইলিয়ানা ডিক্রুজ, সেন্ধিল রামমূর্তিকে দেখা যাবে। এ ছাড়া আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া থ্রি’তে অভিনয় করেছেন বিদ্যা। সেখানে রয়েছেন কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরি।

- Advertisement -

Related Articles

Latest Articles