13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নদীর পারে বসে হাতবোমা বানাচ্ছিল কয়েক যুবক, অতঃপর যা ঘটল …

নদীর পারে বসে হাতবোমা বানাচ্ছিল কয়েক যুবক, অতঃপর যা ঘটল ...

মাদারীপুরের কালকিনিতে হাতবোমা বানাতে গিয়ে আহত হারুণ ঢালী না‌মে আরেও একজ‌ন মারা গে‌ছেন। শ‌নিবার (৩০ মার্চ) সন্ধ‌্যায় ঢাকায় এক‌টি হাসপাতা‌লে চি‌কিৎসাধীন মারা যান তিনি। এর আগে এ ঘটনায় মোদাচ্ছের শিকদার নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব‌্যক্তি কাল‌কি‌নি উপ‌জেলার কালাই সরদা‌রের চর এলাকার মৃত সত্তার ঢালীর ছে‌লে।

- Advertisement -

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, গত বুধবার (২৭ মার্চ) দুপুরে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নতুন চর দৌলতখান গ্রামের আড়িয়াল খাঁ নদেরপাড়ে বসে কয়েক যুবক হাতবোমা বানাচ্ছিল। এ সময় একটি বোমার বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মোদাচ্ছের শিকদার নামে একজনের মৃত্যু হয়। আহত হয় হারুণ ঢালী ও দাদন ঢালী।

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় কালকিনি থানা পুলিশ। এদিকে গ্রেপ্তার আতঙ্কে আহতরা মাদারীপুর জেলার কোনো হাসপাতালেই ভর্তি হয়নি। প‌রে আহতরা ঢাকার এক‌টি হাসপাতা‌লে চি‌কিৎসা নি‌চ্ছি‌লেন। শ‌নিবার সন্ধ‌্যায় হারুণ ঢালী মারা যায়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান জানান, একজন ঘটনার দিন মারা গে‌ছে। বা‌কি একজন মারা গে‌ছে ব‌লে শু‌নে‌ছি। এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles