16.2 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

‘পাগল’ বলায় বান্ধবীকে ছুরি দিয়ে কোপালেন যুবক

‘পাগল’ বলায় বান্ধবীকে ছুরি দিয়ে কোপালেন যুবক
প্রতীকী ছবি

বন্ধুকে মজা করে পাগল বলেছিলেন তরুণী। কিন্তু সহপাঠী যে তাকে ছুরি দিয়ে আঘাত করবেন, তা ভাবতে পারেননি। সম্প্রতি এমনই একটি ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু কেন তিনি এমন কাণ্ড ঘটালেন তা জানা যায়নি।

ঘটনাটি ভারতের দিল্লির। সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত শুক্রবার মুখার্জি নগর এলাকার একটি লাইব্রেরির সামনে আমন নামে এক যুবক তার বান্ধবীর ওপর চড়াও হন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক ছুরি উঁচিয়ে তরুণীর দিকে ছুটে যাচ্ছেন। তারপর কোপাতে শুরু করেন। যদিও শেষ পর্যন্ত পালিয়ে প্রাণ বাঁচাতে সক্ষম হন তরুণী। খবর এনডিটিভির।

- Advertisement -

কেন বান্ধবীকে ছুরিকাঘাত করেন যুবক পুলিশের এমন প্রশ্নে তরুণী জানান, ওই যুবককে ‘পাগল’ বলে মজা করে সবাই। তিনিও তাকে রাগাতে পাগল ডাকেন। কিন্তু এমন ঘটনা ঘটবে বুঝতে পারেননি। পুলিশ জানিয়েছে, ঘটনাটি নজরে আসতেই পথচারীরা এগিয়ে আসেন। তারাই যুবককে নিরস্ত্র করেন। পরে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকরা জানান, তরুণীর আঘাত মারাত্মক নয়। তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

- Advertisement -

Related Articles

Latest Articles