15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

প্রবাসীর স্ত্রীর ঘরে গিয়ে হাতেনাতে ধরা খেলেন ডাক্তার, অতঃপর…

প্রবাসীর স্ত্রীর ঘরে গিয়ে হাতেনাতে ধরা খেলেন ডাক্তার, অতঃপর...
প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে রাতের বেলা প্রবাসীর স্ত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় স্থানীয়দের হাতে ধরা পড়লেন ডা. মো. জাকির হোসেন। তিনি গৌরনদী উপজেলার বেজগাতি সুইস হাসপাতালের এমবিবিএস ডাক্তার।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ছোট বাশাইল গ্রামে এ ঘটনা ঘটে। এর পর ওই ডাক্তার ফোন করে প্রভাবশালী লোকজন এনে সমঝোতার মাধ্যমে পার পেয়ে যান।

- Advertisement -

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বেজগাতি সুইস হাসপাতালের এমবিবিএস ডাক্তার জাকির হোসেন শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আগৈলঝাড়ার ছোট বাশাইল গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর বাড়িতে যান। রাত পৌনে ১১টার দিকে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপের সময় স্থানীয় লোকজন টের পেয়ে ওই ডাক্তারকে আটক করেন। পরে ওই ডাক্তার ফোন করে প্রভাবশালী ২-৩ জন ব্যক্তিকে ডেকে এনে গভীর রাত পর্যন্ত দেনদরবার করে ছাড়া পান। ওই ডাক্তার এর আগেও বহুরাত ওই প্রবাসীর বাড়িতে এসেছিলেন বলে আটককারীরা জানান।

এ ব্যাপারে ডা. জাকির হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, গৌরনদীর বাঁকাইহাটে চেম্বার শেষে গৌরনদীর বেজগাতি সুইস হাসপাতালে ফেরার সময় লোকজন সিনক্রিয়েট করে আমাকে আটক করে। এ সময় আটককারীরা আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। এর পর গৌরনদীর এসএম মিজান ভাইকে আমি ফোন করলে তিনি (মিজান) ঘটনাস্থলে পৌঁছে রাত ১টার দিকে আমাকে নিয়ে আসেন।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি মো. আলম চাঁদ বলেন, এ ব্যাপারে আমার কিছু জানা নেই। কেউ অভিযোগ দিলে তদন্তসাপেক্ষে আইনিব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles