14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

আম্বানির বিয়েবাড়িতে প্রেমিকের সঙ্গে হাজির শ্রদ্ধা!

আম্বানির বিয়েবাড়িতে প্রেমিকের সঙ্গে হাজির শ্রদ্ধা!
শ্রদ্ধা কাপুর ও রাহুল মোদি

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর নতুন প্রেমে মজেছেন! সম্প্রতি শ্রদ্ধার হিট চলচ্চিত্র ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’-এর লেখক রাহুল মোদির সঙ্গে প্রেমের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে শ্রদ্ধার। শোনা যাচ্ছে, এই জুটির প্রেমের গল্প বেশ জোরেশোরেই এগোচ্ছে! তবে এবার সেই গুঞ্জনে নতুন করে বাতাস লাগালেন এই জুটি। সম্প্রতি ভারতের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠানে একসঙ্গেই হাজির হলেন দুজন।

ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোট পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন সারা দুনিয়ার বিখ্যাত সব ব্যক্তিবর্গ।

- Advertisement -

হাজির ছিলেন বিল গেটস থেকে শুরু করে মার্ক জাকারবার্গ, রিহানা থেকে শুরু করে বলিউডের মহারথীরা। সেই আয়োজনের বিভিন্ন ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

অনন্ত আম্বানির বিয়েতে শ্রদ্ধা ও রাহুল মোদি
ভাইরাল হওয়া তেমনই একটি ভিডিওতে শ্রদ্ধা কাপুরকে তাঁর কথিত প্রেমিক রাহুল মোদির সঙ্গে দেখা যাচ্ছে। ছবি ও ভিডিও দেখে বুঝতে কারোই অসুবিধা হচ্ছে না, শ্রদ্ধা ও রাহুল মোদি প্রেমের সম্পর্কে আছেন।

জুটি হিসেবেই দুজন একসঙ্গে হাজির ছিলেন আম্বানি পরিবারের মহাউৎসবে।
রাহুল মোদি একজন গল্পকার ও সহপরিচালক। ‘পেয়ার কা পাঞ্চনামা ২’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’-এর মতো সিনেমার গল্প তাঁরই লেখা। লাভ রঞ্জনের ‘পেয়ার কা পাঞ্চনামা’ সিনেমার সহকারী পরিচালকও তিনি।

শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমার নাম ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’। এই সিনেমার শুটিং করতে গিয়েই তাঁরা একে অন্যের প্রেমে পড়েন, এমন খবর এসেছে গণমাধ্যমে। তবে সম্পর্কের বিষয়ে এখনো মুখ খোলেননি দুজনের কেউই।

- Advertisement -

Related Articles

Latest Articles