7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কানাডায় পৌঁছে উধাও বিমানবালা, চিরকুটে লেখা ‘ধন্যবাদ’

কানাডায় পৌঁছে উধাও বিমানবালা, চিরকুটে লেখা ‘ধন্যবাদ’
ছবি সংগৃহীত

পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) এক বিমানবালা কানাডায় নেমে নিখোঁজ হয়েছেন। জিবরান বালুচ নামের ওই নারী ২০০৫ সালে পিআইএতে যোগ দিয়েছিলেন। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ ও দ্য ডন।

প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে পাকিস্তান থেকে ফ্লাইট নিয়ে টরন্টো গিয়েছিলেন জিবরান বালুচ। পরের দিন ফ্লাইট নিয়ে করাচি ফেরার কথা ছিল তার। কিন্তু টরন্টো পৌঁছাবার পর উধাও হয়ে যান তিনি। এরপর তার খোঁজ নিলেও কোনো সন্ধান মেলেনি। তবে হোটেল কক্ষে একটি চিরকুট রেখে গেছেন ৪৭ বছর বয়সী জিবরান বালুচ।

- Advertisement -

চিরকুটে পিআইএকে ধন্যবাদ জানিয়েছেন ‘নিখোঁজ’ বিমানবালা। ধারণা করা হচ্ছে, কানাডায় থাকার জন্যই তিনি আর পাকিস্তানে ফেরেননি। এর আগে মরিয়ম রাজাও নামের এক বিমানবালাও টরন্টোতে তার হোটেল কক্ষ থেকে নিখোঁজ হন।

বিষয়টি নিশ্চিত করে পিআইএর মুখপাত্র জানান, কানাডায় বিমানকর্মীদের নিখোঁজ হওয়ার ধারাবাহিক ঘটনা বন্ধ করতে যে ব্যবস্থা নেওয়া হয়েছিল তা ব্যর্থ হয়েছে। পিআইএ কর্মকর্তারা এ বিষয়ে টরন্টো পুলিশের সঙ্গে কাজ করছে। তবে বিদেশে পৌঁছে বিমানকর্মীর পালিয়ে যাওয়ার ঘটনা পাকিস্তানে নতুন নয়। গত বছর এ ধরনের সাতটি ঘটনা ঘটেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles