8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

‘সে আমারে আমার হতে দেয় না’ গান ছেড়ে পরীক্ষার্থীর কাণ্ড!

‘সে আমারে আমার হতে দেয় না’ গান ছেড়ে পরীক্ষার্থীর কাণ্ড!
রের ধন্নার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে ছিল বুড়িচং উপজেলার ফকির বাজার স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী মো সাকিবুল হাসান

‘সে আমারে আমার হতে দেয় না’ মোবাইলে ফোনে এমন গান বাজিয়ে ঘরের ধন্নার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে ছিল বুড়িচং উপজেলার ফকির বাজার স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী মো. সাকিবুল হাসান।

সোমবার বিকালে উপজেলার বাকশীমূল ইউনিয়নের খারেরা পশ্চিমপাড়া প্রবাস ফেরত মাহবুব হোসেন মিস্ত্রির বাড়িতে ঘটনাটি ঘটে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ও ইউপি সদস্য ফয়েজ আহমেদ।

- Advertisement -

খবর পেয়ে সন্ধ্যায় বুড়িচং থানার এসআই জামশেদ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

পুলিশ জানায়, সাকিবুল হাসান এ বছর ফকিরবাজার স্কুল অ্যান্ড কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। সোমবার পরীক্ষা না থাকায় সকালে অনিক মাস্টারের কাছে প্রাইভেট পড়ে বাড়িতে ফিরে আসে সে। ওই দিন সাকিবুলের মা পাখি আক্তার ও বাবা মাহবুব হোসেন কুমিল্লা কোটবাড়ি ছোট আলমপুর এক আত্মীয় বাড়িতে দাওয়াতে চলে যান। বিকালে তাদের বাড়িতে তার মামা রুবেল মিয়া ঘরের দরজা বন্ধ থাকায় তাকে অনেক ডাকাডাকি করেন। ঘরের ভেতরে গানের আওয়াজ শোনা যায় কিন্তু তার কোনো সাড়াশব্দ না শুনে স্থানীদের জানান। অনেক চেষ্টার পর দরজা না খুলতে পেরে হাফবিল্ডিং ঘরের টিনের চাল কেটে দেখতে পান সাকিবুল ধরনার সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে স্থানীয়রা বুড়িচং থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা আরও জানান, সাকিবুল হাসানের বিছানায় মোবাইলে ‘সে আমারে আমার হতে দেয় না’ এমন একটি গান বাজছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles