15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নর্থ ইয়র্কে ৪ হাজার আবাসিক ইউনিট করছে লিওন’স

নর্থ ইয়র্কে ৪ হাজার আবাসিক ইউনিট করছে লিওন’স
আসবাবের খুচরা বিক্রয়কারী প্রতিষ্ঠান লিওনস নর্থ ইয়র্কে চার হাজার আবাসিক ইউনিট নির্মাণের পরিকল্পনা নিয়ে এগোচ্ছে

আসবাবের খুচরা বিক্রয়কারী প্রতিষ্ঠান লিওন’স নর্থ ইয়র্কে চার হাজার আবাসিক ইউনিট নির্মাণের পরিকল্পনা নিয়ে এগোচ্ছে। ২৯ জানুয়ারি এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি বলেছে, সম্প্রতি তারা রিজোনিং অনুমোদন পেয়েছে, যা ৪০ একর জমির ওপর চার হাজার আবাসিক ইউনিট নির্মাণের সুযোগ করে দিয়েছে। হাইওয়ে ৪০১ ও হাইওয়ে ৪০০ এর এই জমিতে বর্তমানে তাদের সদরদপ্তর অবস্থিত।

মিশ্র ব্যবহারের উদ্দেশে এই প্রকল্পে থাকবে টাউনহাউস, মাঝারি ও সুউচ্চ ভবন এবং কমিউনিটি স্পেস। সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি আরও বলেছে, প্রথম পর্যায়ে মনোযোগ দেওয়া হবে ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর এবং কর্পোরেট সদরদপ্তর নির্মাণের ওপর। পরবর্তী পর্যায়গুলোতে আবসিক ইউনিট নির্মাণ করা হবে।

- Advertisement -

কোম্পানিটি বলেছে, পরবর্তী পদক্ষেপ হচ্ছে সিটি অব টরন্টোর সঙ্গে একটি সেকেন্ডারি পরিকল্পনা করা। ২০২৫ সালের মাঝামাঝি নাগাদ তা শেষ হবে বলে আশা করছে লিওন’স।

লিওন’স ফার্নিচার লিমিটেডের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ওয়ালশ এক লিখিত বিবৃতিতে বলেছেন, বড় আকৃতির এই জমির রিজোনিং সিটি অব টরন্টো ও কোম্পানির সামনে নজিরবিহীন ও ঐতিহাসিক সুযোগ এনে দিয়েছে। এর মধ্য দিয়ে আমরা নগরীতে আবাসনের যে ব্যাপক চাহিদা তা পূরণে সহায়তা করতে পারব। সেই সঙ্গে আমাদের শেয়ারহোল্ডারদের জন্য লক্ষ্যণীয় মূল্য সৃষ্টি করতে পারব।

This article was written by Sohely Ahmed Sweety as part of the LJI.

- Advertisement -

Related Articles

Latest Articles