27.5 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় জিডি মুশতাক-তিশা দম্পতির

নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় জিডি মুশতাক-তিশা দম্পতির
মুশতাক তিশা দম্পতি

নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। শনিবার রাত ৯ টার পর খন্দকার মুশতাক আহমেদ শাহবাগ থানায় গিয়ে নিরাপত্তার বিষয়ে জিডিটি করেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান বলেন, মুশতাক-তিশা দম্পত্তি বইমেলার ঘটনা নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত করা হবে।

- Advertisement -

খন্দকার মুশতাক আহমেদ বলেন, আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি। তাই বইমেলায় যেতে নিরাপত্তা চাইতেই শাহবাগ থানায় জিডি করেছি।

তিনি আরো বলেন, কিছু দুস্কৃতিকারীরা বই মেলাতে আমাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছে, বই ছিড়েছে। বিষয়টি খুবই দু:খজনক। মেলার আয়োজক কর্তৃপক্ষের দায়িত্ব ছিল আমাদের নিরাপত্তা দেওয়া।

জিডিতে বলা হয়েছে, একুশে বই মেলা উপলক্ষ্যে মিজান পাবলিশার্স থেকে তাদের ‘তিশা অ্যান্ড মুশতাক’ ও ‘তিশার ভালবাসা’ নামে দুটি বই প্রকাশিত হয়েছে। প্রকাশনা ও পাঠকদের সঙ্গে মত বিনিময়ের উদ্দেশে শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত অমর একুশে বই মেলায় যান তারা। এ সময় ক্রেতা ও ভক্তদের সঙ্গে মতবিনিময়, ছবি তোলা ও অটোগ্রাফ দিচ্ছিলেন।

হঠাৎ উপস্থিত অজ্ঞাতনামা কিছু লোকজন তাদেরকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশে নানা ধরনের মন্তব্য করতে থাকে। এ সময় খন্দকার মুশতাক আহমেদের প্রকাশিত কয়েকটি বই ছিড়ে ফেলা ও প্রাণনাশের হুমকি দেয়।

- Advertisement -

Related Articles

Latest Articles