9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

বিটিএস সদস্যকে বিয়ে করতে ঘরছাড়া, তিন কিশোরী টঙ্গী থেকে উদ্ধার

বিটিএস সদস্যকে বিয়ে করতে ঘরছাড়া, তিন কিশোরী টঙ্গী থেকে উদ্ধার
<br >তিন তরুণী টঙ্গী থেকে উদ্ধার

দক্ষিণ কোরিয়ার গানের ব্যান্ড বিটিএসের টানে ঘরছাড়া রাজধানীর মেরাদিয়ার ৩ কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে খিলগাঁও থানার ওসি সালাউদ্দিন মিয়া তাদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যায় টঙ্গী এলাকায় যেই বাসায় আশ্রায় নেন, সেই বাসার মালিক জাতীয় জরুরি সেবা– ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানান। পরে সেখান থেকে টঙ্গী থানা পুলিশ তাদের উদ্ধার করে। পরে রাতে খিলগাঁও থানার হেফাজতে দেয়।

- Advertisement -

ওসি জানান, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ভুক্তভোগী তিন কিশোরীকে উদ্ধার করা হয়েছে। তারা নিজেরাই ঘর ছেড়েছিল। এ বিষয়ে আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, দক্ষিণ কোরিয়ার গানের ব্যান্ড বিটিএসের টানে ঘর ছেড়েছে ৩ কিশোরী। এমন অভিযোগের পর সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ। এতে দেখা যায়, গত ২৯ জানুয়ারি দুপুরের দিকে বাসার সামনের রাস্তায় অপেক্ষা করছে এক কিশোরী। এর কিছুক্ষণ পর একটি রিকশায় করে সেখানে আসে বাকি দুই কিশোরী। তারপর একই রিকশায় তিনজন চলে যায়।

তাদেরই একজন ষষ্ঠ শ্রেণির ছাত্রী একটি চিঠি লিখে যায়। চিঠিতে সে জানায়, মা-বাবার অবহেলায় বিটিএসের সদস্য জাংকুককে বিয়ে করতে বদ্ধপরিকর সে।

এ বিষয়ে সেই তরুণীর মা বলেন, যাওয়ার আগে ওরা বলে গেছে বিটিএসের কাছে যাবে। বিটিএস কি তা আমরা জানি না। এদের কোনো ঠিকানা, নম্বর নেই। ওরা বলছে আমরা বিটিএসের কাছে যাই। ওদের সদস্যদের আমরা বিয়ে করবো। সমবয়সী তিন কিশোরীই পাশাপাশি বাসায় থাকতো।

 

- Advertisement -

Related Articles

Latest Articles