9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

তালাবদ্ধ ফ্ল্যাটে পড়ে ছিল মা-বাবা ও মেয়ের গলাকাটা লাশ

তালাবদ্ধ ফ্ল্যাটে পড়ে ছিল মা-বাবা ও মেয়ের গলাকাটা লাশ

সিরাজগঞ্জের তাড়াশে একটি আবাসিক ভবনের ফ্ল্যাট বাসা থেকে স্কুলপড়ুয়া মেয়েসহ স্বামী-স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ২টার দিকে তালাবদ্ধ ওই ফ্ল্যাটে গিয়ে তালা ভেঙে ঢুকে বাসার মালিক বিকাশ সরকার, স্ত্রী স্বর্ণা সরকার ও তদের মেয়ে তুষি সরকারের গলাকাটা মরদেহ শনাক্ত করে পুলিশ।

- Advertisement -

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ পরিদর্শক নুরে আলম মঙ্গলবার সকাল ৮টার দিকে জানান, তিনিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

পুলিশ জানায়, রোববার বিকাল থেকে তাড়াশ পৌর সদরের বারোয়ারী বটতলা এলাকার বিকাশ সরকারকে তাঁর আত্মীয়স্বজন ফোনে পাচ্ছিল না। পরে সোমবার রাত পর্যন্ত ফোন রিসিভ না হওয়ায় আত্মীয়স্বজন পৌর সদরের বারোয়ারী বটতলায় তিনতলা ভবনে তাঁর ফ্ল্যাটে যান। সেখানে ফ্ল্যাটটি তালাবদ্ধ অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা স্থানীয় সাংবাদিকদের সহায়তায় পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায়, একটি কক্ষে বাসার মালিক বিকাশ সরকার (৪৫) আরেকটি কক্ষে স্ত্রী স্বর্ণা সরকার (৩৮) ও তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী তুষি সরকারের (১৫) গলাকাটা মরদেহ পড়ে আছে।

পুলিশ পরিদর্শক মো. নুরে আলম বলেন, ‘এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। পুলিশের একাধিক টিম ঘটনা অনুসন্ধানে কাজ করছে।’

সূত্র : সমকাল

- Advertisement -

Related Articles

Latest Articles