18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র এখনো বন্ধ হয়নি: আইনমন্ত্রী

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র এখনো বন্ধ হয়নি: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, দেশে ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয় নাই। যে কোনো ছোট ছোট ব্যাপার নিয়ে বিএনপি-জামায়াত সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে দেশে অসন্তোষ সৃষ্টির চেষ্টা করছে।

- Advertisement -

এ ব্যাপারে সতর্ক থাকতে হবে এবং যদি কেউ এমন চেষ্টা করে জানলে তাকে আইনের আওতায় আনার ব্যাপারে পদক্ষেপ নিতে হবে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, আমরা যদি সজাগ থাকি, সচেতন থাকি বাংলাদেশ সেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে। পরে কসবা-আখাউড়ার কোনো উন্নয়ন বন্ধ থাকবে না বলে আশ্বাস দেন তিনি।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য ড. মো. শাহজাহান আলম সাজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল। এ সময় আখাউড়া উপেজলা চেয়ারম্যান আবুল কাসেম ভুঁইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাইসার ভুঁইয়া জীবনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রীকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করেন ও দুইটি মানপত্র হাতে তুলে দেন। গণসংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এসময় মনোমুগ্ধকর গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর ও মধু সরকার।

সূত্র : বাংলানিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles