1.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

শোয়েবের বিয়ের পর সানিয়ার প্রথম পোস্টে যা আছে

শোয়েবের বিয়ের পর সানিয়ার প্রথম পোস্টে যা আছে
সানিয়া মির্জা

একদিকে নতুন ঘর বেঁধেছেন শোয়েব, অন্যদিকে সাবেক স্বামীর সন্তানকে নিয়ে বেঁচে থাকার চেষ্টা টেনিস তারকা সানিয়ার।

শোয়েব মালিকের তৃতীয় বিয়ের কথা জানানোর পর প্রথমবার সমাজমাধ্যমে এলেন সানিয়া। ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তার মন ভালো করে দেওয়া ছোট্ট একটি ঘটনা। যা অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্যের কাজে ব্যস্ত সাবেক টেনিস তারকাকে মানসিকভাবে চাঙ্গা করেছে।

- Advertisement -

এর আগে বিবাহবিচ্ছেদ নিয়ে সমাজমাধ্যমে সানিয়ার পরিবারের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছিল। সেখানে নতুন জীবনের জন্য প্রাক্তন স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন সানিয়া। কিন্তু টেনিস তারকা নিজে কোনও প্রতিক্রিয়া দেননি। সমাজমাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছিলেন কয়েকদিন। মঙ্গলবার নিজেই সেই দূরত্ব ঘোচালেন তিনি। সমাজমাধ্যমে একটি উপহার পাওয়ার কথা জানিয়েছেন সানিয়া। যা তার মন ভাল করে দিয়েছে।

সানিয়া উপহার পেয়েছেন ছেলে ইজহানের কাছ থেকে। নিজের সঙ্গে মায়ের জন্যও এক জোড়া জুতো কিনে এনেছে ছোট্ট ইজহান। সমাজমাধ্যমে মা-ছেলের নতুন দু’জোড়া জুতোর ছবি দিয়ে সানিয়া লিখেছেন, ‘আমাকে আমার ইজির উপহার।’ ছেলে কাছ থেকে উপহার পেয়ে উচ্ছ্বসিত। নতুন দু’জোড়া জুতোর সঙ্গে ছেলের সঙ্গে আনন্দের মুহূর্তের একটি ছবিও সমাজমাধ্যমে দিয়েছেন টেনিস তারকা।

গত শনিবার সমাজমাধ্যমে শোয়েব জানিয়েছিলেন পাক অভিনেত্রী সানা জাভেদের বিয়ের কথা। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের তৃতীয় বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকে নিজেকে টেনিসেই ডুবিয়ে রেখেছেন সানিয়া। বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামে সাবলীলভাবে ধারাভাষ্য দিয়েছেন। বিশেষ সাক্ষাৎকার নিয়েছেন নোভাক জোকোভিচের। তবে নিজের মনের কথা প্রকাশ করেননি। প্রাক্তন স্বামীর তৃতীয় বিয়ের ছবি দেখার পর কেমন আছেন, তা জানতে দেননি। ছেলের কাছ থেকে উপহার পেয়ে আর আবেগ নিয়ন্ত্রণ করতে পারলেন না। মনের খুশি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে।

- Advertisement -

Related Articles

Latest Articles