6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

নির্বাচনের পর প্রথমবার রাজপথের কর্মসূচি দিল বিএনপি

নির্বাচনের পর প্রথমবার রাজপথের কর্মসূচি দিল বিএনপি
গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের পর রাজপথে প্রথম কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি

গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের পর রাজপথে প্রথম কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও সংসদ বাতিলের এক দফা দাবিতে সারা দেশে দুই দিনের এই কর্মসূচি দেওয়া হয়েছে।

বিএনপির নতুন কর্মসূচি অনুযায়ী সব জেলা ও মহানগরে কালো পতাকা মিছিল করবে তারা। আগামী ২৬ জানুয়ারি জেলা সদরে এবং ২৭ জানুয়ারি সব মহানগরে এই কর্মসূচি পালন করা হবে।

- Advertisement -

আজ রবিবার সকালে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দুই দিনের এই কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ‘দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে খালেদা জিয়াসহ মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সব রাজবন্দিদের মুক্তি, সব মিথ্যা মামলা প্রত্যাহার, অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবি আদায়ের লক্ষ্যে কালো পতাকা মিছিল হবে। আগামী ২৬ জানুয়ারি শুক্রবার কালো পতাকা মিছিল হবে সব জেলা সদরে এবং ২৭ তারিখ শনিবার হবে সব মহানগরে।’

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, আসাদুল করীম শাহিন, মীর নেওয়াজ আলী, তারিকুল ইসলাম তেনজিং, আমিনুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক সাইফুল ইসলাম প্রমুখ ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles