7.9 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

যেভাবে সেলিব্রেটি হলেন মুশতাক-তিশা দম্পত্তি

যেভাবে সেলিব্রেটি হলেন মুশতাক-তিশা দম্পত্তি
<br >মুশতাক তিশা দম্পত্তি

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য ছিলেন খন্দকার মুশতাক আহমেদ এবং ওই কলেজের শিক্ষার্থী ছিলো সিনথিয়া ইসলাম তিশা। ষাটোর্ধ্ব মুশতাকের সঙ্গে অষ্টাদশী তরুণী তিশার প্রেমকাহিনী অনেকেরই জানা। এমনকি তা আদালত পর্যন্ত গড়িয়েছিলো। সে সময় এই দম্পতি তাদের নিয়ে আলোচনা-সমালোচনা লুকাতে অনেক চেষ্টা করেছেন। কিন্তু তা না পেরে এখন তারাই সেলিব্রেটিতে পরিণত হয়েছেন।

গত বছর জুলাইতে যখন মুশতাক-সিনথিয়াকে নিয়ে আলোচনা শুরু হয়, তখন খন্দকার মুশতাক গভর্নিং বডি থেকে পদত্যাগ করেন। এমনকি ওই দম্পত্তি অনেকটাই নিরুদ্দেশ থাকার চেষ্টা করেন। অনেক মিডিয়াকেই তারা অনুরোধ করেন যেন তাদের কোনো ঘটনা প্রকাশ না পায়। কিন্তু তাতে তারা সফল হন না। তাদের নিয়ে নানা রটনা রটতে থাকে। এরপরও ষাটোর্ধ্ব মুশতাক আহমেদকে পূর্ণ সাপোর্ট দিয়ে যান সিনথিয়া ইসলাম তিশা। দিতে থাকেন সমালোচনার জবাব। অবশেষে তারা তা কুলাতে না পেরে নিজেরাই নিজেদের প্রেমকাহিনী, দাম্পত্য জীবন প্রকাশ্যে বলতে থাকেন। যা দ্রুততার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়াতে থাকে। এতে এই জুটি ইতিমধ্যে সেলিব্রেটিতে পরিণত হয়েছেন।

- Advertisement -

সম্প্রতি খন্দকার মুশতাক ও তিশা সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন। বিভিন্ন টেলিভিশন-অনলাইন মাধ্যমে তারা সাক্ষাৎকার দিচ্ছেন। সাবলীলভাবে তুলে ধরছেন তাদের প্রেম কাহিনী ও বর্তমান দাম্পত্য জীবন। তারা এখন শপিং বা রেস্টুরেন্টে গেলে তাদের সঙ্গে ছবি তোলার জন্য মানুষের ভিড় জমে যাচ্ছে। বিভিন্ন মাধ্যমে দিয়ে যাচ্ছেন একের পর এক ইন্টারভিউ। সেলিব্রেটি হিসেবেই উদ্বোধন করছেন বিভিন্ন শপ। ইতিমধ্যে তারা ‘তিশা-মুশতাক’ নামে একটি ফেসবুক পেজও খুলেছেন। সেখানে হু হু করে বাড়ছে লাইকের সংখ্যা।

সম্প্রতি এই নবদম্পত্তি নরসিংদীর প্রজেক্ট খানদানী নামে একটি ব্রান্ড শপে ভিজিট করতে দেখা যায়। এই বিষয়ে প্রতিষ্ঠানটির পরিচালক ইফতেখায়রুল হক জানান, খন্দকার মুশতাক আহমেদ এর বাড়ি আমাদের নরসিংদীতে। আমরা জানতে পারি তারা নরসিংদী আছেন। তাছাড়া বর্তমান সময়ে তারা বেশ আলোচনায় আছে। তাদেরকে আমন্ত্রণ জানালে তারা আমাদের এখানে ভিজিট করতে আসেন। যা আমাদের পেজে দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে।

‘তিশা মুশতাক লাইফস্টাইল’ নামের ফেসবুক পেজে গিয়ে দেখা যায়, কভার পেজে তাদের দু’জনের সঙ্গে খন্দকার মুশতাকের মেয়ের ছবিও আছে। এছাড়া তারা যেখানেই যাচ্ছেন, এই পেজে ছবি দিচ্ছেন। মুহূর্তের হাজার হাজার লাইক-কমেন্ট পড়ছে। বেশিরভাগ কমেন্টেই সকলে পজিটিভ বক্তব্য দিচ্ছেন। অনেকেই এই দম্পত্তিকে শুভকামনা জানাচ্ছেন। অনেক ভিডিওতে দেখা যাচ্ছে, তারা কোথায়ও গেলে লোকজন তাদের ঘিরে ধরছে। অনেকেই তাদের সঙ্গে ছবি তুলছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles