23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

সানিয়াকে ভুলে যেভাবে সানার প্রেমে পড়েন শোয়েব

সানিয়াকে ভুলে যেভাবে সানার প্রেমে পড়েন শোয়েব
ছবি সংগৃহীত

বিয়ে করলেন সাবেক পাকিস্তানি ক্রিকেট অধিনায়ক শোয়েব মালিক। শনিবার সকালে ইনস্টাগ্রামে সদ্যবিবাহিত স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে নতুন জীবনের খবর দিয়েছেন তিনি। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে।

একটি ফটোশুটে শোয়েবের সঙ্গে প্রথম আলাপ হয় সানার। সেখান থেকেই প্রেমের সূত্রপাত শোয়েব-সানার।

- Advertisement -

পাকিস্তানি টেলিভিশনের পরিচিত মুখ সানা। বেশ কিছু জনপ্রিয় শো-এ তাকে দেখা গেছে। তবে ‘সুকুন’ নামে একটি ড্রামা সিরিজে সানার অভিনয় তাকে পরিচিতি দিয়েছে।

বেশ কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে সানা জানিয়েছিলেন, ওই সিরিজের জন্য তাকে বেশ কিছুটা ওজন কমাতে হয়েছিল। এমনিতে ফিটনেস সচেতন হিসেবে পাকিস্তানের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নামডাক রয়েছে সানার। নিজেকে ফিট রাখতে কোনও কিছুর সঙ্গেই আপস করেন না তিনি। সাম্প্রতিক সেই সাক্ষাৎকারে নিজের ফিটনেস রুটিন নিয়ে অকপট হয়েছিলেন তিনি।

সানা জানিয়েছেন, ওজন ধরে রাখার জন্য ডায়েটের চেয়ে পরিশ্রম করায় বেশি বিশ্বাস করেন তিনি। চেষ্টা করেন সারাক্ষণই কিছু না কিছু করার। তাছাড়া আলাদা করে শরীরচর্চা তো আছেই। এছাড়াও ইন্টারমিটেন্ট ফাস্টিং করেন তিনি। সেটা অবশ্য পুষ্টিবিদের পরামর্শ মেনেই। সেই সঙ্গে স্বাস্থ্যকর খাবার খান। বাইরের খাবার খেতে একেবারেই পছন্দ করেন না সানা। তাই সহজেই ভাজাভুজি, মুখরোচক খাবার থেকে দূরে থাকতে পারেন। নিজের যত্নে যে কোনও ত্রুটি রাখেন না তিনি, তা তার ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলে বেশ বোঝা যায়। তার প্রতিটি ছবি যেন তেমনই বলে। ছিপছিপে চেহারায় কোথাও মেদের ছোঁয়া নেই। নির্মেদ চেহারায় আলাদা লালিত্য।

সানার একটি ইনস্টাগ্রাম পোস্ট বলছে, গত বছরের মাঝামাঝি সময় থেকে কড়া ডায়েট শুরু করছেন তিনি। সেই ডায়েটে কার্বোহাইড্রেট, ফ্যাট একেবারেই থাকছে না। ফল, শাকসব্জি আর বিভিন্ন রকম সব্জি দিয়ে তৈরি পানীয় এখন তার নিত্যদিনের খাবার। ঘিয়ে রঙের লেহেঙ্গা আর ভারী গয়নায় বিয়ের সাজেও অপূর্ব দেখাচ্ছে তাকে। তবে এই বিশেষ দিনের জন্য তিনি আলাদা কোনও ডায়েট করেছিলেন কি না, তা অবশ্য জানা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles