6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

ভারতীয় পণ্য বয়কটের আহ্বান গণঅধিকার পরিষদের

ভারতীয় পণ্য বয়কটের আহ্বান গণঅধিকার পরিষদের

ডামি সংসদ বাতিল ও ভারতীয় পণ্য বয়কটের আহ্বান জানিয়েছে গণঅধিকার পরিষদ। আজ শুক্রবার সন্ধ্যায় পুরানা পল্টন এলাকায় মশাল মিছিল শেষে দলটির নেতারা এ আহ্বান জানান।

- Advertisement -

মশাল মিছিল শেষে গণঅধিকার পরিষদের আহ্বায়ক কর্নেল (অব.) মিয়া মসিউজ্জামান বলেন, এখন আমাদের এ লড়াই হবে আধিপত্যবাদের বিরুদ্ধে। আজকে যে সরকার জনগণের ভোট ছাড়াই ক্ষমতায় বসছে, তারা ভারতীয় আধিপত্যবাদী শক্তির দোসর। আজকে বাংলাদেশের বাজার তারা দখল করে এদেশকে লুটপাট করে খাচ্ছে। তাই আমরা গণঅধিকার পরিষদ জনগণের প্রতি আহ্বান জানাই সবাই ভারতীয় পণ্য বয়কট করে দেশীয় পণ্য ব্যবহার করুন। বাংলাদেশের জনগণের মুক্তির পথ এখন একটাই, তা হলো ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো।

এ সময় গণঅধিকার পরিষদের সদস্য সচিব ভারপ্রাপ্ত ফারুক হাসান বলেন, আমাদের এ লড়াই শুধুমাত্র শেখ হাসিনার বিরুদ্ধে নয়, আমাদের এ লড়াই ভারতীয় আগ্রাসন এবং আধিপত্যবাদের বিরুদ্ধে। এ লড়াই অনেক কঠিন, তবে অসম্ভব নয়। বিজয় না আসা পর্যন্ত আমরা আমাদের এ লড়াই চালিয়ে যাব। এই ডামি সংসদ বাতিল করতে হবে। জনগণ এই ভোটারবিহীন ডামি সংসদকে প্রত্যাখ্যান করেছে।

মশাল মিছিলে আরো উপস্থিত ছিলেন গণনেতা তারেক রহমান, জিয়াউর রহমান, আরিফ বিল্লাহ, আব্দুল্লাহ, আলামীন, শফিকুল ইসলাম রতন, লোটাস মোকসেদ প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles