9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

সপ্তাহের শেষ কর্মদিবস কেমন যাবে, জেনে নিন রাশিফলে

সপ্তাহের শেষ কর্মদিবস কেমন যাবে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

দিনের শুরুতেই অনেকেরই জানতে ইচ্ছে করে সারাদিন কী কী ঘটতে পারে! এই জানার আগ্রহ মানুষের চিরকালের। নিজের সঙ্গে সন্নিবেশ ঘটতে পারে এমন কিছুর খোঁজ রাখতে আমরা সবাই কমবেশি পছন্দ করি। তেমনই একটি বিষয় হলো রাশিফল। আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
মেষ রাশির জাতকদের ক্যারিয়ারে কিছু সমস্যা দেখা দিতে পারে। উচ্চাকাঙ্খী প্রকল্প আপাতত বাদ দিন। কোনো বিষয়ে সিদ্ধান্ত নেয়ার আগে ভালো করে চিন্তাভাবনা করবেন। জীবনসঙ্গীর সঙ্গে মধুর সম্পর্ক গড়ে তুলবেন। পরিবারের সদস্যদের মধ্যে বুদ্ধিমত্তা ও সামঞ্জস্যের অভাব দেখা দেবে।

- Advertisement -

বৃষ
বৃষ রাশির জাতকরা ব্যবসায়ে ভালো লাভ করবেন। চাকরিজীবীদের পরিস্থিতি উন্নত হবে। চাকরিতে পদোন্নতি ও বদলির প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। অবিবাহিত জাতকদের বিয়ে হতে পারে। পারিবারিক পরিবেশে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে।

মিথুন
মিথুন রাশির জাতকদের ক্যারিয়ারে বিশেষ সমস্যার মুখোমুখি হতে হবে না। লাভের পরিমাণ বাড়বে। ব্যবসায়ে অর্থ ব্যয় করার চিন্তাভাবনা করবেন। পাশাপাশি ব্যবসাকে নতুন পথে চালিত করার চেষ্টা করবেন। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। সঙ্গীর ব্যক্তিগত প্রয়োজনীয়তাগুলো লক্ষ্য রাখুন। আপনার চেষ্টায় ব্যক্তিগত সম্পর্ক বৃদ্ধি পাবে। পারিবারিক সম্পর্ক সমৃদ্ধ হবে।

কর্কট
সঠিকভাবে নিজের পরিস্থিতি মোকাবিলা করতে পারবেন না, এ কারণে তাদের ক্যারিয়ার ভালোভাবে অগ্রসর হবে না। কর্মচারীদের এগিয়ে যাওয়ার পথে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে। বরিষ্ঠরা আপনার চেষ্টার স্বীকৃতি দেবে না। পরিশ্রম ব্যর্থ হবে। প্রচেষ্টা সফল করার জন্য প্র্যাক্টিক্যাল চিন্তাভাবনা করুন। সঙ্গীর প্রতি প্রেমপূর্ণ মনোভব থাকবে।

সিংহ
ইচ্ছা সত্ত্বেও নিজের বর্তমান পরিস্থিতিতে কোনো পরিবর্তন করতে পারবেন না। কখনও হতাশ হবেন, আবার কখনও আবেগপূর্ণ পদক্ষেপ নিবেন। আর্থিক দিক দিয়ে অন্যের ওপর নির্ভরশীল থাকবেন। তাই আবেগপ্রবণ কাজ এড়িয়ে যান। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রেম জীবন ভালো থাকবে। অর্থাভাব, স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

কন্যা
বুদ্ধিমত্তা ও চাতুর্য ক্যারিয়ারে ভালো লাভ প্রদান করবে। অসাধারণ সুযোগ আসবে এই রাশির জাতকদের সামনে। সাফল্য লাভ করবেন। আয়ের পাশাপাশি পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পারিবারিক বিষয়ে অধিক চিন্তাভাবনা করবেন না। প্রক্টিক্যাল থেকে সমস্যা সমাধান করার চেষ্টা করুন। প্রেম জীবন সক্রিয় থাকবে ও শুভ ফল পাবেন।

তুলা
তুলা রাশির জাতকদের ক্যারিয়ার অগ্রসর হবে। আপনার অবস্থান ও পরিস্থিতি ভালো হবে। তাই এর অসদ্ব্যবহার না-করার পরামর্শ দেয়া হচ্ছে। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে নিজের চাতুর্যে তাতে সাফল্য লাভ করতে পারেন। বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। শান্তি ও সদ্ভাব বজায় থাকায় পারিবারিক জীবন ভালো কাটবে। পারিবারিক বিষয়ে প্রচুর অর্থ ব্য়য় হবে।

বৃশ্চিক
বৃশ্চিক রাশির ব্যবসায়ীরা নিজের ব্যবসায়ে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন। লাভ ও লোকসান সম্পর্কে নিশ্চিত না-হয়ে কোনও লগ্নি করবেন না। কারণ এর ফলে সমস্যায় পড়তে পারেন। পেশাগত লাভ অর্জনের প্রতি অধিক অনুপ্রাণিত থাকবেন। ব্যক্তিগত লাভ উপেক্ষা করবেন। ব্যক্তিগত জীবনে লোকসান সম্ভব।

ধনু
ব্যবসার কারণে যাত্রার পরিকল্পনা তৈরি করতে পারেন, এখানে ভালো মুনাফা লাভ সম্ভব। জীবনসঙ্গী ও পরিবারের সহযোগিতা লাভ করবেন। আপনার সমস্ত চেষ্টায় জীবনসঙ্গীর সঙ্গ লাভ করবেন। ব্যক্তিগত সম্পর্কে শান্তি বজায় থাকবে। পরিবারে সমৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মকর
মকর রাশির জাতকদের কোনো ফলাফল লাভে বিলম্ব হতে পারে। এর ফলে দুশ্চিন্তায় ভুগবেন। পরিশ্রম অনুযায়ী পরিণাম পাবেন না। তবে আজ কঠিন পরিশ্রমই আপনার সাফল্যের চাবিকাঠি। প্রেম জীবনে পারস্পরিক বোঝাপড়া ও স্নেহ থাকবে। স্বামী-স্ত্রী একে অপরকে বুঝবেন ও একে অপরের সম্মান করবেন।

কুম্ভ
কুম্ভ রাশির জাতকরা ক্যারিয়ারে নিয়ে সমস্যায় পড়তে পারেন। নিজের অগোছালো ও যুক্তিহীন দৃষ্টিভঙ্গীর কারণে লোকসান হবে। উন্নতির জন্য অধিক পরিশ্রম করতে হবে। পারিবারিক সৌহার্দ্য বজায় থাকবে। বাড়িতে শান্তি ও সদ্ভাব বজায় রাখবেন। নিজের প্রচেষ্টার দ্বারা প্রেম জীবনে সমস্যায় পড়বেন। নিজের আবেগের যত্ন নিন।

মীন
কাজে যুক্তি ও ব্যাবহারিক দৃষ্টিভঙ্গী থাকবে না। লাভ-লোকসান না বুঝেই চূড়ান্ত পরিস্থিতিতে উপনীত হতে চাইবেন। বুদ্ধি ব্যবহার করলে সাফল্য লাভ করবেন। পরিবার ও প্রিয় মানুষের সঙ্গে লম্বা ছুটি কাটানোর পরিকল্পনা তৈরি করবেন। প্রেম সম্পর্ক মধুর হবে। ধৈর্য ও চাতুর্যের জোরে সমস্ত সম্পর্ক সঠিক ভাবে চালিত করতে পারবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

- Advertisement -

Related Articles

Latest Articles