9.6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

টিম হর্টন্সের মেন্যুতে ফিরছে তিন ডোনাট

টিম হর্টন্সের মেন্যুতে ফিরছে তিন ডোনাট
টিম হর্টন্সের মেন্যু ডাচিতে কিছু একটা যে অনুপস্থিত প্রায় চার দশক ধরেই সেটা বলে আসছেন কানডিয়ানরা

টিম হর্টন্সের মেন্যু ডাচিতে কিছু একটা যে অনুপস্থিত প্রায় চার দশক ধরেই সেটা বলে আসছেন কানডিয়ানরা। মিস্টি স্বাদের বর্গাকৃতির কিশমিশ দেওয়া খাবারটি ব্র্যান্ডের তালিকায় স্থান পায় ১৯৬৪ সালে। তবে ২০০০ সালের দিকে এটি মেন্যুতে থেকে সরিয়ে নেওয়া হয়। তবে কানাডার দেড়শ বছর পূর্তীতে ২০১৭ সালে এটি অল্প সময়ের জন্য ফিরে আসে।

১০ জানুয়ারি আবার ফিরছে। তবে তা অল্প কিছুদিনের জন্য। টিমসের প্রেসিডেন্ট অ্যাক্সেল শোয়ানের প্রত্যাশা, কোম্পানি গ্রাহকদের অনুরোধ যে রেখেছে এটা জেনে তারা আনন্দিত হবেন।

- Advertisement -

১৭ মে ৬০তম বার্ষিকী উপলক্ষ্যে বেশ কিছু নতুন পণ্য এবং জনপ্রিয় পুরোনো কিছু আইটেম যোগ করছে টিম হর্টন্স। তারই অংশ হিসেবে ডাচি ফিরছে। মাইলফলক স্পর্শের এই মুহূর্তে মেন্যুতে আদি কিছু আইটেম ফিরিয়ে আনা হবে, যেগুলো অন্টারিওর হ্যামিল্টনে টিম যখন প্রথম চালু হয় তখনকার মেন্যুতে ছিল।

টরন্টো ম্যাপল লিফস ডিফেন্সম্যান টিম হর্টন যখন ব্র্যান্ডটি শুরু করেন তখন থেকেই এটা কানাডার সমার্থক হয়ে উঠেছে। সেই সঙ্গে হকি রিংক, অফিস ও মর্নিং কমিউনিটির কাছে প্রধান সামগ্রী হিসেবে স্থান করে নিয়েছে। সে সময় অ্যাপল ফ্রিটারের মতো কিছু আইটেম দিয়ে টিমের মেন্যু ছিল খুবই সাধারণ, যা আজও বিক্রি হয়। পাশাপাশি ছিল ডাচি।

টিমসের ঘোষণা অনুযায়ী, পুরোনো চারটি ডোনাট স্বল্প সময়ের জন্য ২০২৪ সালের মেন্যুতে হাজির হচ্ছে। তবে বাকি তিনটির বিষয়ে এখনো মুখ খোলেনি তারা।

This article was written by Sohely Ahmed Sweety as part of the LJI.

- Advertisement -

Related Articles

Latest Articles