7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

নৌকার ভোট চুরি হচ্ছে, হারুনুর রশিদ মুন্নাকে ফোন দেন…

নৌকার ভোট চুরি হচ্ছে, হারুনুর রশিদ মুন্নাকে ফোন দেন...
লাইভে নারী আওয়ামী লীগ কর্মী

রাজধানীর ঢাকা ৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী হারুনুর রশিদ মুন্নার ভোট চুরি হচ্ছে, অন্য প্রার্থীর লোকেরা নাকি ভোট চুরি করছে। এমনই অভিযোগ নিয়ে ঢাকা-৫ আসনের একটি কেন্দ্রের সামনে উত্তেজিত অবস্থায় লাইভে আসেন নিম্নি নামের এক নারী আওয়ামী লীগ কর্মী। তার দাবি ওই কেন্দ্রে নৌকার বিরোধীরা ভোট চুরি করছে।

তিনি বলেন, আমার লাইভ যারা দেখছেন তারা হারুনুর রশিদ মুন্না ভাইকে ফোন দেন, এই কেন্দ্রে নৌকার ভোট চুরি হচ্ছে।

- Advertisement -

এ সময় বেশ শোরগোল শোনা যায়। নিম্নি ওই লাইভে বলেন, আমাকে হুমকি দেন? আমাকে মারবেন? আমার ওপর আল্লাহ আছে, হারুনুর রশিদ ভাই আছে, আমাকে মারবেন?

কেন্দ্রের ভেতর লোক ঢুকে পড়ার দাবি তুলে তিনি লাইভে এসে নানা অভিযোগের কথা বলতে থাকেন। তাকে একজন বোঝানোর চেষ্টা করেন যে তিনি এমনিই ঢুকেছেন। তার সঙ্গে আলাপনে বোঝা যাচ্ছিল ওই ব্যাক্তিও তার পরিচিত। লাইভে পুলিশের উপস্থিতিও দেখা যায়।

জাতীয় সংসদের ১৭৮ নম্বর আসন। রাজধানীর দক্ষিণ পূর্ব কোনো অবস্থিত প্রায় ৫ লাখ ভোটারের এই আসনে ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে শক্তভাবে লড়তে হচ্ছে আরও দুই সরকার সমর্থক নেতা তথা স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে।

এই দুই স্বতন্ত্র প্রার্থীর মধ্যে একজন সাবেক চারবারের সংসদ সদস্য প্রয়াত হাবিবুর রহমান মোল্লার ছেলে। অপরজন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি।

এ কারণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যাত্রাবাড়ী-ডেমরা এলাকা নিয়ে গঠিত ঢাকা-৫ আসনে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হবে বলে মনে করছেন ভোটাররা।

- Advertisement -

Related Articles

Latest Articles