15.5 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেম যাবে

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেম যাবে
ফাইল ছবি

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন বৃহস্পতিবারের (২৮ ডিসেম্বর) রাশিফল।

মেষ: দিনটি ব্যস্ততায় ভরা থাকবে। ব্যবসায় কিছু পরিকল্পনা কার্যকর করতে পারেন। পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না। বিদেশে বসবাসকারী পরিবারের সদস্যদের কাছ থেকে কোনো সংবাদ পেতে পারেন। ভেবেচিন্তে সম্পত্তি ক্রয়-বিক্রয় করুন। প্রতারণার শিকার হওয়ার আশঙ্কা রয়েছে।

- Advertisement -

বৃষ: শাসন ক্ষমতার পূর্ণ সহযোগিতা লাভ করবেন। বুদ্ধির জোরে ব্যবসায়িক শত্রুদের পরাজিত করতে পারবেন। এতে তারা চিন্তিত থাকবেন। মনের কথা ভাগ করলে কেউ তার সুযোগ তুলতে পারে। প্রেম জীবনে নতুন শক্তি সঞ্চার হবে। ফলে ভালোবাসা আরও গভীর হবে। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও যাত্রায় যেতে পারেন।

মিথুন: সম্পত্তি ক্রয় করলে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের আটকে থাকা কাজ সম্পন্ন করতে ব্যস্ত থাকবেন। ফলে ব্যবসায় মনোনিবেশ করতে পারবেন না। এতে ব্যবসায়িক চুক্তি হাতছাড়া হতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় আসা বাধা সমাপ্ত হবে।

কর্কট: অংশীদারির ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। শেয়ার বাজার বা লটারিতে অর্থ লগ্নির জন্য দিনটি ভালো। ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় হবে। নিজের চতুর বুদ্ধি প্রয়োগ করে তাদের পরাজিত করতে পারবেন। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও যাত্রায় যেতে পারেন।

সিংহ: ঘনিষ্ঠ কোনো বন্ধুর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। তাদের জন্য টাকার ব্যবস্থা করতে হবে। মা-বাবার দোয়ায় কোনো নতুন ব্যবসা শুরু করলে তাতে সাফল্য লাভ করতে পারবেন। আয় মাথায় রেখে ব্যয় করার চিন্তাভাবনা করুন।

কন্যা: দিনটি মাঝারি ফলদায়ী। বাড়িতে শুভ অনুষ্ঠান আয়োজন হওয়ায় পরিবারের সদস্যদের আগমন হবে। ফলে পরিবারের সবাই আনন্দিত থাকবেন। তবে মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সরকারি চাকরিজীবীরা কোনো সুসংবাদ পেতে পারেন। পদোন্নতি বেতন বৃদ্ধির সূচনা পেতে পারেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িতরা সুসংবাদ পেতে পারেন।

তুলা: সম্পর্কে পরিবর্তন দেখা দেবে। ব্যবসায়ীরা তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না। ধৈর্য ধরে সিদ্ধান্ত গ্রহণ করুন। এমন না করলে ভবিষ্যতে অনুতাপ হতে পারে। উপার্জনের চেষ্টায় থাকা ব্যক্তিরা সুসংবাদ পেতে পারেন। পরিবারে কোনো বিবাহযোগ্য ব্যক্তির বিয়ের প্রস্তাব আসতে পারে। ভাইয়ের সঙ্গে কথা বলার সময় আচরণ নিয়ন্ত্রণে রাখুন।

বৃশ্চিক: দিনটি আর্থিক দিক দিয়ে ভালো। ব্যবসায় নতুন কাজের সন্ধান করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা অপ্রত্যাশিতভাবে ফিরে পেতে পারেন। জীবনসঙ্গীকে কোথাও ঘোরাতে নিয়ে যেতে পারেন। ছোট ব্যবসায়ীরা অর্থাভাবের কারণে অসুবিধার সম্মুখীন হবেন।

ধনু: সামাজিক কাজে রুচি বাড়বে। সুসংবাদ পেতে পারেন। মানসম্মান বাড়বে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ায় আনন্দিত হবেন। পরিবারের কোনো সদস্য সমস্যার মুখোমুখি হতে পারেন। আজ বিবাদ এড়িয়ে যেতে হবে। তা না হলে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে।

মকর: সন্তানের কাছ থেকে হতাশাজনক সংবাদ পেতে পারেন। সন্ধ্যায় মানসিক অবসাদ ঘিরে ধরবে। ছাত্রছাত্রীরা শিক্ষা ক্ষেত্রে আসা সমস্যা দূর করার জন্য শিক্ষকদের সহযোগিতা পাবেন। অসুস্থ থাকলে চিকিৎসকের পরামর্শ নিন, তা না হলে কষ্ট বাড়তে পারে। বোনের বিয়েতে আসা বাধা দূর করার জন্য কারও কাছ থেকে পরামর্শ নিতে পারেন।

কুম্ভ: বহুদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ায় আত্মবিশ্বাস বাড়বে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হবে। লাভ অর্জন করতে পারবেন। কারও বিষয়ে নাক গলালে তা আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই অন্যের বিষয় অযথা ঢুকবেন না। চাকরিজীবীরা কাজের দায়িত্ব পেলে তা সম্পন্ন করুন। তা না হলে কর্মকর্তাদের কাছে বকা খেতে পারেন।

মীন: ব্যবসায়িক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি লাভ করতে পারেন। ফলে সম্পত্তি বাড়বে। ব্যবসায় ভেবেচিন্তে ঝুঁকি নিন। তা না হলে পরে এই সিদ্ধান্তের জন্য ক্ষতিপূরণ করতে হবে। সন্ধ্যায় বাড়িতে শুভ অনুষ্ঠান হতে পারে। এতে পরিবারের সদস্যরা ব্যস্ত থাকবেন। চাকরিজীবীরা কারও সঙ্গে বিবাদে জড়াবেন না।

- Advertisement -

Related Articles

Latest Articles