18.3 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

‘আমাকে চিনিস না, দুটি গুলি করলেই যথেষ্ট’ স্বতন্ত্র প্রার্থীর বক্তব্য ভাইরাল

‘আমাকে চিনিস না, দুটি গুলি করলেই যথেষ্ট’ স্বতন্ত্র প্রার্থীর বক্তব্য ভাইরাল
শেখ আকরাম হোসেন ছবি সংগৃহীত

খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনের স্বতন্ত্র প্রার্থী ও ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন পথসভায় বক্তব্য দেওয়ার সময় গুলি করার হুমকি দিয়েছেন। ডুমুরিয়ার মিকশিমিল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার রাতে তিনি পথসভায় বক্তব্য দেওয়ার সময় এ হুমকি দেন।

তাঁর এই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, বক্তব্যের একপর্যায়ে তিনি নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দর কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন, ‘আমাকে চিনিস না।

তোদেরকে এমন কাজ করব নারান বাবু কেন, তোদের বাপও ঠেকাতে পারবে না। দুটি গুলি করলেই যথেষ্ট।’

একজন প্রার্থীর এমন বক্তব্যের বিষয়ে খুলনার রিটার্নিং অফিসার ও খুলনা জেলা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন কালের কণ্ঠকে বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। ওই ভিডিও ফুটেজটি নির্বাচন কমিশন কর্তৃক গঠিত ইলেকটরাল কমিটিতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাঠানো হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী আকরাম হোসেন ফুলতলা উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় নির্বাচনে খুলনা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। ঋণখেলাপির দায়ে রিটার্নিং অফিসার তাঁর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছিলেন। নির্বাচন কমিশন ও উচ্চ আদালতও তাঁর মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রাখেন।

পরে চেম্বার জজ তাঁকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles