7.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

প্রিয় বন্ধুর দিকে ঝুঁকছে স্ত্রী? যেভাবে বুঝবেন

প্রিয় বন্ধুর দিকে ঝুঁকছে স্ত্রী? যেভাবে বুঝবেন
ছবি সংগৃহীত

বিয়ের পরও অনেক নারীর মন একবার এই ডালে তো একবার ওই ডালে ঘুরে বেড়ায়। এভাবেই দাম্পত্য আকাশে জমা হয় কালো মেঘ। আর সেই মেঘে কখন যে বৃষ্টি নামে, তা বোঝা কঠিন।
অনেক নারী তার স্বামীর বন্ধুকেই মনে মনে পছন্দ করে থাকেন। আর এই সত্য যখন স্বামীর সামনে আসে, তখন স্ত্রীর উপর অভিমান দেখা দেয়। যার কারনে দাম্পত্য জীবনে দেখা দেয় কলহ।

তাই সংসার সুখের করতে চাইলে এই ভুলটা করা যাবে না। মাথা ঠান্ডা রেখে এই সমস্যার সমাধান করতে হবে। সমাধানের চারটি টিপস জানতে নিচে পড়ুন

- Advertisement -

১. বন্ধুকে বুঝিয়ে বলা

আপনার বন্ধু হয়তো বিষয়টি নিয়ে কিছুই জানেন না। তবুও তাকে এই বিষয়ে সাবধান করে দিতে হবে। কাজটা করতে হবে খুব ঠান্ডা মাথায়। স্ত্রীকে তার কাছ থেকে দূরে থাকার পরামর্শ দিন। একই সাথে বন্ধুর বিষয়টি গোপন রাখতে হবে। যাতে বন্ধু রেগে না যায়। তাহলে বিষয়টি সমাধান হতে পারে।

২. ​ভালোবাসায় ভরিয়ে দিন​

আপনার ভালোবাসায় নিশ্চয়ই কোথাও একটা ঘাটতি রয়েছে। তাই আপনাকে ছেড়ে অন্য পুরুষের দিকে মন দিয়েছেন স্ত্রী। এজন্য নিজের ভুল শুধরে নেওয়ার চেষ্টা করুন। এই কাজটি করতে চাইলে রোজ স্ত্রীর পছন্দের কিছু নিয়ে আসতে পারেন। তাহলে সম্পর্ক আরও মজবুত হবে।

৩. একটু দূরে ঘুরতে যান

পৃথিবীতে একঘেয়ে জীবন কাটাতে মনটা একটু এদিক-ওদিক করতেই পারে। তাই স্ত্রীর মন থেকে একঘেয়েমি দূর করতে হবে। এই কাজটা করতে চাইলে আপনাকে যত দ্রুত সম্ভব স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হতে হবে। তাকে সময় দিতে হবে। এই কাজটা করলেই তিনি আপনার বন্ধুর প্রতি আকর্ষণ হারাবেন। আপনিই তার চোখের মণি হয়ে উঠবেন।

৪. বিশেষজ্ঞের পরামর্শ নিন​

তবে এত চেষ্টা পরেও যদি সমাধান না আসে তাহলে বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন। সময় নিয়ে স্ত্রীর কথা শুনুন। তাহলে সমস্যার সমাধান হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles