22.9 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মঙ্গলবার দিনটি কেমন কাটবে আপনার, জেনে নিন রাশিফলে

মঙ্গলবার দিনটি কেমন কাটবে আপনার, জেনে নিন রাশিফলে
দিনের শুরুতে ভাগ্যচক্র সম্পর্কে আগাম ধারণা পেতে পারেন রাশিফলে প্রতীকী ছবি

বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিন শুরু করেন। কারণ রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন বিষয়ের প্রতি অধিক খেয়াল রাখতে হবে, কোন কাজ আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে, আপনার সামনে কোন বাধা আসতে পারে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে। এ কারণে প্রতিটি রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

- Advertisement -

মেষ: ভবিষ্যতের নিয়ে চিন্তিত থাকবেন। এতে কর্মক্ষেত্রে কিছু ভুল করে ফেলতে পারেন। ফলে বরিষ্ঠদের বকা শুনতে হবে। এ বিষয়ে কোনো ঘনিষ্ঠ ব্যক্তির পরামর্শে দুশ্চিন্তা দূর করতে পারবেন। মা-বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন। এ ক্ষেত্রে ভাইদের সহযোগিতার প্রয়োজন হবে। পরিবারের কোনো সদস্যের বিয়ে আত্মীয়ের সহয্যে পাকা হতে পারে।

বৃষ: পরিবারে আনন্দের পরিবেশ বিরাজ করবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। ভাই-বোনের সঙ্গে পুরনো স্মৃতি ভাগ করে নেবেন। ফলে সম্পর্ক মজবুত হবে। ব্যবসার কারণে আর্থিক লেনদেন করলে সতর্ক হন। না হলে সেই টাকা ডুবে যেতে পারে। সন্ধ্যায় পরিচিত ব্যক্তির সঙ্গে বাইরে যেতে পারেন। ৯৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন।

মিথুন: দিনটি আনন্দে ভরে থাকবে। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা পাবেন। শত্রুরাও আপনার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আলোচনা করবেন। তবে তাদের থেকে সতর্ক থাকুন। ভাই-বোনের সঙ্গে মিলে পরিবারে কোনো শুভ অনুষ্ঠান আয়োজনের বিষয়ে কঠিন পরিশ্রম করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে প্রেমীর সাক্ষাৎ ঘটাতে পারেন।

কর্কট: দিনটি উন্নতিতে ভরে থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে মিলে ধর্মীয় অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করবেন। বেসরকারি চাকরিজীবীরা এমন সব ব্যক্তিদের থেকে দূরে থাকুন, যারা কাজ কম করেন ও কথা বেশি বলেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পাবেন। কোনো কাজ সম্পন্ন করতে না পারায় চিন্তিত থাকবেন।

সিংহ: ইতিবাচক পরিণাম পাবেন। পড়াশোনার জন্য বিদেশ যাত্রার ইচ্ছুক শিক্ষার্থীরা ভালো সুযোগ পেতে পারেন। পড়াশোনায় আসা সব সমস্যা দূর হবে। বাবার স্বাস্থ্য সমস্যা থাকলে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তনের কথা চিন্তাভাবনা করবেন, যার দ্বারা ভবিষ্যতে লাভ হবে। পরিবারের ছোট সদস্যের সঙ্গে খেলাধুলা করে সময় কাটবে।

কন্যা: দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো থাকবে। ব্যবসায় লাভের সুযোগ পাবেন, আনন্দিত হবেন ও আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। সন্ধ্যার দিকে মনের মধ্যে কিছু চিন্তাভাবনা জাগবে, যা আপনাকে চিন্তিত করবেন। জীবনসঙ্গীর জন্য উপহার নিতে পারেন। কোনো অবসাদ থাকলে তা শেষ হবে।

তুলা: রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য দিনটি ভালো। রাজনৈতিক উদ্দেশে কাজ করেন যারা, তারা নিজের কাজের পুরো ফল পাবেন। প্রেম জীবনের সঙ্গীর কাছ থেকে কোনো সারপ্রাইজ পেতে পারেন। সরকারি চাকরিজীবীরা নারী সহকর্মীর সঙ্গে বিবাদে জড়ালে তাদের প্রমোশন আটকে যেতে পারে। কর্মক্ষেত্রে কিছু শত্রুকে চিহ্নিত করুন ও তাদের থেকে সতর্ক থাকুন।

বৃশ্চিক: দিনটি মিশ্র ফলাফল দেবে। ব্যবসার খাতিরে তিক্ততাকে মাধুর্যে পরিণত করতে হবে। ব্যবসায় ভালো মুনাফা অর্জন করতে পারেন। অফিস বা বাড়িতে কারও কথায় কষ্ট পেলে তা হেসে উড়িয়ে দিন, তা না হলে সেই প্রসঙ্গটি দীর্ঘায়িত হবে। কারও কথায় প্রভাবিত হয়ে নিজের অর্থ লগ্নি করে বসবেন না। কারণ সেই টাকা ডুবে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ধনু: মা-বাবার কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কযুক্ত সিদ্ধান্ত নেয়ার আগে সব পরিজনদের সঙ্গে আলোচনা করে নিন, না হলে ভবিষ্যতে অনুতপ্ত হতে পারেন। অংশীদারির ব্যবসা করলে ভবিষ্যতে ভালো মুনাফা অর্জন করবেন। সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

মকর: যারা সমাজসেবার কাজ করে থাকেন, তাদের জন্য দিনটি ভালো। আপনার কাজ প্রশংসিত হবে। পরিবারের কোনো সদস্যের সাহায্য না পাওয়ায় চিন্তিত হবেন। ব্যবসায় শত্রুদের কাছ থেকে সাবধান থাকুন। কারণ তারা আপনাকে প্রতারিত করতে পারেন। ব্যবসায়িক মুনাফা আপনাকে বিশেষ আনন্দিত করতে পারবে না।

কুম্ভ: স্বাস্থ্যের যত্ন নিতে হবে। অধিক দৌড়ঝাঁপের কারণে স্বাস্থ্যের বিষয়ে অধিক মনোনিবেশ করতে পারবেন না। মানসিক দুশ্চিন্তাগুলোকে পরিবারের বরিষ্ঠ সদস্যদের সঙ্গে ভাগ করে নিন। ফলে কিছু সমস্যার সমাধান খুঁজে পাবেন। চাকরির খোঁজে রয়েছেন যারা, তারা নতুন সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

মীন: কোনো মূল্যবান বস্তু লাভ করবেন। বড়দের দোয়ায় বহু প্রতীক্ষিত মূল্যবান বস্তু পাবেন। জীবনসঙ্গীর জন্য নতুন ব্যবসা শুরু করতে পারেন। শ্বশুরবাড়ির কোনো ব্যক্তির সঙ্গে বিবাদ চললে তা আজ সমাপ্ত হবে। ফলে সম্মান বাড়ব। সরকারি ক্ষেত্রের দ্বারা লাভবান হবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles