20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

মাহিয়া মাহি নির্বাচনের সৌন্দর্য : ওমর ফারুক

মাহিয়া মাহি নির্বাচনের সৌন্দর্য : ওমর ফারুক
ওমর ফারুক ও মাহিয়া মাহি

মাহিয়া মাহিরা নির্বাচনের সৌন্দর্য বলে মন্তব্য করেছেন রাজশাহী-১ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

চিত্র নায়িকা মাহিয়া মাহির স্বতন্ত্র নির্বাচন করা নিয়ে স্থানীয় আওয়ামী লীগের সমাবেশে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

প্রতীক বরাদ্দের প্রথম দিনে গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন আওয়ামী লীগের এই প্রার্থী।

সভায় তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থীরা হলো গণতন্ত্রের সৌন্দর্য। জননেত্রী শেখ হাসিনার একজন উন্নয়ন যোদ্ধা হিসেবে আমরা মনে করি নির্বাচনকে উৎসবমুখর ও সৌহার্দ্যপূর্ণ করে তুলতে ও প্রতিযোগিতা পূর্ণ একটি অবাধ স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন আমরা চাই। বিগত ১৫ বছর যে উন্নয়নযোগ্য সাধিত হয়েছে এবং আগামী দিনে তানোর গোদাগাড়ী উন্নয়নে আমার কি পরিকল্পনা আছে সেটি মানুষের কাছে দ্বারে দ্বারে গিয়ে বলছি।

তিনি বলেন, কোন প্রার্থীর পক্ষে-বিপক্ষে আলোচনা সমালোচনা নয় বরং সৌহার্দ্য ও সৌন্দর্য বোধ বজায় রেখে গণতন্ত্র সুসংহত করতে আমাদের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করা উচিত।

এ সময় গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের স্থানীয় সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles