20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

রাশিফলে দেখে নিন, কেমন কাটবে আপনার আজকের দিন

রাশিফলে দেখে নিন, কেমন কাটবে আপনার আজকের দিন
ফাইল ছবি

দিনের শুরুতেই সবারই জানতে ইচ্ছে করে সারাদিন কী কী ঘটতে পারে! এই জানার আগ্রহ মানুষের চিরকালের। নিজের সঙ্গে সন্নিবেশ ঘটতে পারে এমন কিছুর খোঁজ রাখতে আমরা সবাই কমবেশি পছন্দ করি। তেমনই একটি বিষয় হলো রাশিফল জানা।
আজ শনিবার, ৯ ডিসেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, একবার চোখ বুলিয়ে নিতে পারেন আজকের রাশিফলে।

মেষ

- Advertisement -

জীবনসঙ্গীর সঙ্গে ছুটি কাটানোর প্ল্যান করতে পারেন। চাকরিজীবীদের জন্য আজ ভালো দিন নয়। অফিসে নানা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। এতে আর্থিক ক্ষতিও হতে পারে। তাই সাবধান থাকুন।

বৃষ

আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন।

মিথুন

আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। আজ ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন।

কর্কট

যারা এখন অবধি বেশি চিন্তাভাবনা না করে অর্থ ব্যয় করছিলেন, তারা জীবনে এর গুরুত্ব বুঝতে পারে। কারণ, একটি জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। পারিবারিক উত্তেজনায় মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না।

সিংহ

দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে।

কন্যা

যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলোর কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে।

তুলা

এমন কোনো কাজকর্মে নিযুক্ত হোন, যা করতে আপনার ভালো লাগে। বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন।

বৃশ্চিক

ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শিগগিরই পরিস্থিতির উন্নতি হবে।

ধনু

দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনা শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আজ আপনার সীমিত ধৈর্য হবে, কিন্তু এ ব্যাপারে যত্ন নিন। কারণ, অসামঞ্জস্য শব্দ আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন।

মকর

আর্থিক অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। এর জেরে আপনাকে ঋণও গ্রহণ করতে হতে পারে। প্রেমে ছোটখাটো তিক্ততা ভুলে যান। ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন।

কুম্ভ

পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে উল্লেখযোগ্য সময় পাবেন। আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। যদি স্ত্রীর ভালোবাসার জন্য ক্ষুধিত থাকেন, তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

মীন

দীর্ঘমেয়াদি ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। এটি ভাগ করে নেয়া এবং সুখের অনুভূতি অনুপ্রেরিত করবে। প্রেমে হতাশা নিরুৎসাহ করবে না।

- Advertisement -

Related Articles

Latest Articles