7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

মেয়েদের ভালোবাসা আমার হৃদয়স্পর্শ করে যায়: সুহানা

মেয়েদের ভালোবাসা আমার হৃদয়স্পর্শ করে যায়: সুহানা
শাহরুখ কন্যা সুহানা খান

নেটফ্লিক্সে ‘আর্চিজ’ সিনেমা মুক্তির মধ্য দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান। আগামী সপ্তাহে বিনোদন জগতে আত্মপ্রকাশ করছেন তিনি। এরই মধ্যে তিনি ট্রলের শিকার হয়েছেন।

তার ইনস্টাগ্রামে প্রায় ৪০ লাখ ফলোয়ার রয়েছে। এনডিটিভির একটি সাক্ষাৎকারে সুহানা জানান, ট্রোলিং মোকাবিলা করার বিষয়টি সঠিকভাবে জানেন না তিনি।

- Advertisement -

সুহানা জানান, এ বিষয়ে (ট্রোলিং) কিভাবে প্রতিক্রিয়া দিতে হয় সে ব্যাপারে এখনো অনভিজ্ঞ তিনি। এখনো তিনি ট্রোলিংয়ের সঙ্গে মোকাবিলা করার বিষয়টি সঠিকভাবে জানেন না।

তিনি আরও বলেন, ‘কিভাবে নেতিবাচকতা বা সামাজিকমাধ্যম থেকে আসা ট্রোলিংয়ের মোকাবিলা করতে হয় তা এখনো আমি শিখছি। এ ধরনের মন্তব্য আমাকে আরও দয়ালু হতে সাহায্য করে।’

সুহানা আরও জানান, যে সত্যি কথা বলতে আমি ট্রোলিংকে ভালোভাবে মোকাবিলা করতে পারি না, যেকোনো অর্থহীন মন্তব্যই আমার কাছে হাস্যকর বলে মনে হয়। তবে আমি যখন অনুরাগীদের সঙ্গে দেখা করি বা বিশেষত মেয়েদের সঙ্গে দেখা করি আর যখন জানতে পারি ওরা আমাকে কতটা ভালোবাসে তা আমার হৃদয়স্পর্শ করে যায়। তাই এ দুই ধরনের মানুষকে আমি আলাদা করতে পারি এবং এটা ট্রোলিং নয় এটা বাস্তবতা।

আগামী ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’। সুহানা ছাড়াও ‘দ্য আর্চিজ’-এ অভিনয় করেছেন জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, প্রয়াত শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুর।

অগস্ত্যকে আর্চি অ্যান্ড্রুজের চরিত্রে দেখা যাবে, খুশিকে বেটি কুপারের চরিত্রে এবং সুহানাকে ভেরোনিকা লজের চরিত্রে দেখা যাবে।

ছবিতে রেগি ম্যান্টালের চরিত্রে ভেদাং রায়না, জুগহেড জোন্সের চরিত্রে মিহির আহুজা, এথেল মুগসের চরিত্রে ডট এবং দিলটন ডোইলির চরিত্রে যুবরাজ মেন্ডা অভিনয় করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles