18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

২০ টন ময়লা ঘেঁটে বিয়ের আংটি উদ্ধার

২০ টন ময়লা ঘেঁটে বিয়ের আংটি উদ্ধার
প্রতীকী ছবি

ভুল করে নিজের বিয়ের আংটি ময়লার ঝুড়িতে ফেলে দিয়েছিলেন এক মার্কিন নারী। সেই আংটি খুঁজে বের করতে রীতিমত লঙ্কাকাণ্ড করতে হলো শহরের পরিচ্ছন্নতাকর্মীদের। প্রায় ২০ টন আবর্জনার মধ্য থেকে সেই আংটি খুঁজে বের করেছেন তারা। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে আরো বলা হয়, পরিচ্ছন্নতাকারী প্রতিষ্ঠান উইন্ডহামে জেনারেল সার্ভিসের ডিরেক্টর ডেনিস সেনিবাল্ডি সম্প্রতি একটি ফোন পান। এক মার্কিন নারী তাকে জানান, তিনি তার বিয়ের আংটি আবর্জনার সঙ্গে ফেলে দিয়েছেন। তিনি হারানো আংটির বিষয়ে কিছু বিবরণও দেন। জানান, ঠিক কোন সময় তার স্বামী গাড়ি চালিয়ে আবর্জনা ফেলেছিলেন এবং আবর্জনার ব্যাগে কী ছিল।

- Advertisement -

ডেনিস সেনিবাল্ডি বলেন, ওই নারীর আবর্জনার ব্যাগটি খুঁজে বের করতে সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হয়। এরপর ওই নারীর স্বামী কখন আবর্জনা ফেলে গেছেন এবং ব্যাগটি কোন ট্রেলারে তোলা হয়েছে তা বের করা হয়। তবে বিষয়টি এত সহজ ছিল না। প্রায় ১২ ফুট উঁচু আবর্জনার স্তূপ ঘেঁটে বের করতে হয়েছে ওই ব্যাগটি। আর এতে সময় লেগেছে দুই ঘণ্টা।

এরপর আংটিটি ফেরত পেয়ে ওই নারী খুবই খুশি হয়েছেন বলে জানান ডেনিস সেনিবাল্ডি। তিনি বলেন, ওই নারী খুবই উচ্ছ্বসিত হয়ে আমাকে আলিঙ্গন করেছেন। তিনি খুবই কৃতজ্ঞ ছিলেন। অবশ্য ডেনিস সেনিবাল্ডির জন্য এ ধরনের ঘটনা নতুন নয়। এর আগেও আবর্জনার মধ্য থেকে বিয়ের সামগ্রী খুঁজে বের করতে হয়েছে তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles