16.1 C
Toronto
রবিবার, মে ১২, ২০২৪

সন্তানদের সামনে স্ত্রীর পরকীয়া নিয়ে ঝগড়া, যুবকের রহস্যজনক মৃত্যু

সন্তানদের সামনে স্ত্রীর পরকীয়া নিয়ে ঝগড়া, যুবকের রহস্যজনক মৃত্যু
প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে সন্তানদের সঙ্গে স্ত্রীর পরকীয়া দিয়ে ঝগড়ায় সুজন দেওয়ান (৩৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৫ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার নয়াগাঁও পশ্চিমপাড়া এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সুজন একই এলাকার বাসিন্দা। তিনি পেশায় রঙমিস্ত্রি ছিলেন।

এ দিকে এ ঘটনায় নিহতের স্ত্রী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

নিহত সুজনের বোন আকলিমা বেগম জানান, দীর্ঘদিন ধরে সুজনের সঙ্গে তার স্ত্রীর পরকীয়া প্রেম নিয়ে মনোমালিন্য চলছিল। বিষয়টি একাধিকবার পারিবারিকভাবে মীমাংসা করা হয়। কিন্তু প্রায়ই এ বিষয়ে সন্তানদের সামনেই ঝগড়ায় করতেন তারা। সকালে ফোন আসে সুজন অসুস্থ। পরে ভাইয়ের ভাড়া বাড়িতে গিয়ে দেখতে পাই সুজন মারা গেছেন। সুজনের স্ত্রী ও শ্বশুরের অনুরোধে মরদেহ নিয়ে আকলিমা শহরের ইদ্রাকপুরে চলে যান। পরবর্তীতে আত্মীয়রা দাফনের জন্য প্রস্তুতিকালে মরদেহের গলায় ও পিঠে একাধিক আঘাতের চিহ্ন দেখে পুলিশকে জানানো হয়।

এ দিকে পুলিশ এসে সুজনের স্ত্রী-সন্তান এবং শ্বশুরকে জিজ্ঞাসাবাদ করলে তাদের কথা অসঙ্গতি হওয়ায় তাদের আটক করা হয়।

নিহতের বাবা করিম দেওয়ান জানান, আমার নাতিদের সঙ্গে দেখা করতে দিত না সুজনের বউ। আমি লুকিয়ে দেখা করতাম। আমার ছেলেকে আসতে দিতো না আমাদের কাছে। আমার ছেলের যদি স্বাভাবিক মৃত্যু হয়, তাহলে গলায় রশির দাগ কেন?

মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খাইরুল ইসলাম জানান, মৃতদেহের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটি আত্মহত্যাও হতে পারে বা শ্বাসরোধ করে হত্যাও হতে পারে। ময়নাতদন্তের পর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওই পুলিশ সুপার।

- Advertisement -

Related Articles

Latest Articles