13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

‘আগের সব সিনেমাতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম’

‘আগের সব সিনেমাতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম’
<br >ছবি সংগৃহীত

দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ অভিনেত্রী তৃষা কৃষ্ণন। সম্প্রতি ‘লিও’ সিনেমায় দক্ষিণী তারকা বিজয়ের বিপরীতে দেখা গেছে তাকে। ওই সিনেমায় থলপতি বিজয়ের সঙ্গেই জুটি বেঁধেছিলেন তিনি। একই সিনেমাতে অভিনয় করেছেন মনসুর আলি খানও। সম্প্রতি এক অনুষ্ঠানে মনসুর জানান, একই সিনেমাতে অভিনয় করলেও তৃষার সঙ্গে কোনো দৃশ্যে অভিনয় করার সুযোগ না পেয়ে কিছুটা হতাশ তিনি।

এ কথা বলতে গিয়ে মনসুর বলেন, আমি যখন জানতে পেরেছিলাম, তৃষার সঙ্গে একই সিনেমাতে অভিনয় করছি, তখন ভেবেছিলাম তার সঙ্গে আমার একটা বেডরুমের দৃশ্য তো থাকবেই। এর আগের সব সিনেমাতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। তেমন দৃশ্যে অভিনয় করা আমার কাছে এখন ডালভাত। আমি ভেবেছিলাম, তৃষার সঙ্গেও এমন কোনো একটা দৃশ্যে অভিনয় করার সুযোগ পাব। কিন্তু এই সিনেমাতে তার সঙ্গে আমার দেখা পর্যন্ত হয়নি!

- Advertisement -

এই ভিডিও ভাইরাল হওয়ার পরই সোশ্যাল সাইটের পাতায় সমালোচনার ঝড় ওঠে। মনসুরের ‘দাবি’র কথা জানতে পেরে রেগে যান অভিনেত্রী তৃষাও। তিনি লেখেন, সমাজমাধ্যমের সৌজন্যে একটা ভিডিও আমার নজরে এসেছে, যেখানে মনসুর আলি খান আমাকে নিয়ে অশালীন কিছু কথা বলেছেন। এমন আচরণের প্রতিবাদ তো জানাচ্ছি বটেই, পাশাপাশি আমি মনে করি আমি সৌভাগ্যবতী যে, তার মতো অভিনেতার সঙ্গে আমাকে অভিনয় করতে হয়নি। ভবিষ্যতেও কখনও সেই দিন আসবে না।

এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন মনসুর নিজেও। একটি বিবৃতির মাধ্যমে তিনি জানিয়েছেন, তার ছেলেমেয়েদের সূত্রে নাকি তিনি এই গোটা ঘটনা সম্পর্কে অবগত হয়েছেন। তার দাবি, তার সিনেমা মুক্তির আগে ইচ্ছাকৃত ভাবে নাকি তার বিরুদ্ধে এমন অপপ্রচার করা হচ্ছে। অভিনেতা আরও জানিয়েছেন, নেহাত মজা করেই নাকি ওই কথা বলেছিলেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles