15.5 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

ফাইনালে গ্যালারিতে শাহরুখ, যাকে দেখেই জড়িয়ে ধরলেন

ফাইনালে গ্যালারিতে শাহরুখ, যাকে দেখেই জড়িয়ে ধরলেন
ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের ফাইনাল দেখতে রোববার সপরিবারে মাঠে হাজির হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এদিন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের গ্যালারিতে একাধিকবার দেখা মিলেছে এই তারকার।

মাঠে বোর্ড সভাপতি জয় শাহ ও স্ত্রী গৌরী খানের পাশে বসে খেলা দেখছেন কিং খান। এসময় তার সঙ্গে ছিলেন ছেলে আরিয়ান, আব্রাম ও কন্যা সুহানা খান। খেলা চলাকালীন হঠাৎই চেয়ার ছেড়ে উঠে একজনকে উষ্ণ আলিঙ্গন করতে দেখা যায় শাহরুখকে। যা ধরা পড়ে ক্যামেরায়।

- Advertisement -

এরপরই নেটিজেনদের প্রশ্ন, কাকে আলিঙ্গন করলেন বলিউড বাদশাহ? সে আর কেউ নয়, তারই পছন্দের সহকর্মী-অভিনেত্রী দীপিকা পাডুকোন। পরিবার নিয়ে এদিন মাঠে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী নিজেও। সেখানেই গ্যালারিতে দেখা হয়ে যায় দুই তারকার।

একাধিক হিট সিনেমার জনপ্রিয় এই জুটি একে অন্যেকে দেখেই জড়িয়ে ধরেন। পাশাপাশি চুম্বনও করেন। শাহরুখ-দীপিকার পর্দার বাইরের এমন রসায়ন আরও একবার মুগ্ধ করেছে ভক্তদের। পরিবারের সঙ্গে এই তারকাদের গ্যালারিতে দেখে দর্শকরাও বেশ খুশি হয়েছেন।

এদিন শাহরুখ-দীপিকা বাদেও গ্যালারিতে উপস্থিত দেখা গেছে অভিনেত্রী আনুশকা শর্মা, অভিনেতা রণবীর কাপুরসহ একাধিক তারকাকে। পছন্দের দলের হয়ে গলা ফাঁটাতেই মাঠে হাজির হয়েছিলেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles