15.5 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

প্রেম প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে ছাত্রলীগ নেতার মারধর!

প্রেম প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে ছাত্রলীগ নেতার মারধর!
<br >অভিযুক্ত জসিম উদ্দিন

বরগুনায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে জনসম্মুখে মারধর করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা জসিম উদ্দিনের বিরুদ্ধে।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরের দিকে পাথরঘাটা উপজেলার লেমুয়া সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের সামনের এ ঘটনা ঘটে। অভিযুক্ত জসিম উদ্দিন ওই কলেজেরই ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী।

- Advertisement -

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা ওই ছাত্রীকে আহত অবস্থায় ইউনিয়ন পরিষদে নিয়ে আসলে তার প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছি। স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের জন্য জসিমকে ডাকা হলেও সে আসেনি। ওই ছাত্রীকে তার অভিভাবকরা নিয়ে গেছেন।

ভুক্তভোগী ছাত্রী বলেন, জসিম উদ্দিন দীর্ঘদিন যাবত আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু তাতে আমি সাড়া দিইনি দেখে আজ কলেজের সামনে দোকানে গেলে হঠাৎ সেখানে জসিম উদ্দিন এসেই আমাকে প্রচুর মারধর শুরু করে। এতে আমার হাত কেটে যায়। বিষয়টি তাৎক্ষণিক কলেজের অধ্যক্ষ স্যারকে জানিয়েছি।

এ বিষয় জানতে অভিযুক্ত জসিমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিয়াউল করিম বলেন, বিষয়টি শুনে খোঁজখবর নিচ্ছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, মুঠোফোনে অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তদন্ত ও অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles