20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় যুবক, কান ছিঁড়ে নিলেন স্বামী!

স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় যুবক, কান ছিঁড়ে নিলেন স্বামী!
<br >প্রতীকী ছবি

কুষ্টিয়া দৌলতপুরে এক যুবকের (৪০) কান কামড়ে ছিঁড়ে নেওয়ার ঘটনা ঘটেছে। অভিযোগ উঠেছে, স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলার পর ওই যুবকের সঙ্গে গৃহবধূর স্বামীর হাতাহাতি হয়। একপর্যায়ে ওই যুবকের কান কামড়ে ছিঁড়ে নেন গৃহবধূর স্বামী।

উপজেলার বোয়ালিয়া এলাকায় গতকাল রোববার সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় গ্রাম পুলিশ সদস্য শওকত আলী জানান, প্রেমের সম্পর্কের টানে রোববার সন্ধ্যায় স্থানীয় এক গৃহবধূর ঘরে ঢোকেন ওই যুবক। এর কিছুক্ষণ পর গৃহবধূর স্বামী বাজার থেকে বাড়ি ফিরে এলে স্ত্রীর সঙ্গে ওই যুবককে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ সময় ওই যুবককে আটকের চেষ্টা করলে গৃহবধূর স্বামীকে মারধর করেন ওই যুবক। একপর্যায়ে ওই যুবকের কান কামড়ে ছিঁড়ে ফেলেন গৃহবধূর স্বামী।

এই ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বর্তমানে ওই যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে ওই গৃহবধূ জানান, ওই যুবকের সঙ্গে তার স্বামীর ভালো সম্পর্ক। এ জন্য প্রায়ই তাদের বাড়িতে আসা–যাওয়া করতেন ওই যুবক। কিন্তু যুবকের সঙ্গে কোনো সম্পর্ক ছিল না তার। রোববার সন্ধ্যায় ঘরে শুয়েছিলেন গৃহবধূ। বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে ওই যুবক ঘরে ঢুকে তাকে জড়িয়ে ধরেন। এমন সময় তার স্বামী বাড়িতে এসে দেখে ফেলেন। তখন তার স্বামী উত্তেজিত হয়ে কামড় দিয়ে ওই যুবকের কান কামড়ে ছিঁড়ে দেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি রকিবুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেননি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles