23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

মাধুরীকে চুমু খেতে গিয়ে নিজেকে সামলাতেন পারেননি বিনোদ খান্না

মাধুরীকে চুমু খেতে গিয়ে নিজেকে সামলাতেন পারেননি বিনোদ খান্না
মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না

সিনেমায় চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী অনেকসময়ই অন্তরঙ্গ দৃশ্য অভিনয় করতে হয় অভিনয়শিল্পীদের! কিন্তু সাধারণত সেই সমস্ত দৃশ্য করার সময় যথেষ্ট সচেতন থাকেন তারা। তবে কোনও কোনও সময়ে ছন্দপতনও হয়! যতই বলা হোক ‘অভিনয়’ কিন্তু মানুষের আবেগ সবসময় বাঁধ মানে না! সেক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণে রাখা কঠিন হয়ে পড়ে, সবাই পেরে ওঠেন না!

‘দয়াবান’ সিনেমার শুটিংয়ের সময় এরকমই এক ঘটনার সম্মুখীন হয়েছিলে মাধুরী দীক্ষিত। ছবিটির জনপ্রিয় গান ‘আজ ফির তুমপে পেয়ার আয়া হ্যায়’-র দৃশ্যে বিনোদ খান্না মাধুরীর ঠোঁটে চুমু খাবেন, পরিচালক ‘অ্যাকশন’ বলেছেন, শুরু হয়েছে শট কিন্তু নায়িকাকে চুমু খেতে গিয়ে নিজেকে সামলাতেন পারেননি বিনোদ খান্না। মাধুরীকে চুমু খাওয়ার দৃশ্যে বিনোদ নাকি এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিলেন যে মাধুরীর ঠোঁটে জোরে কামড় বসিয়েছিলেন। নায়িকার ঠোঁট কেটে রক্ত ঝরছিল।

- Advertisement -

বলা বাহুল্য, এমন ঘটনায় পুরো শুটিং ইউনিটের সামনে অপমানিত হয়েছিলেন মাধুরী, কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি।

কিন্তু মাধুরী কেন এমন অন্তরঙ্গ দৃশ্য করতে রাজি হয়েছিলেন? পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে তিনি জানান, যেসময় ছবির প্রস্তাব এসেছিল সেসময় বিনোদ খান্না অনেক বড় স্টার। ফলে স্বাভাবিকভাবেই ছবি করতে রাজি হন তিনি। ছবিতে অন্তরঙ্গ দৃশ্য থাকার জন্য সেসময় এক কোটি রুপি নিয়েছিলেন তিনি। তবে একইসঙ্গে তিনি এও স্বীকার করেন, এই ছবিতে অভিনয় করতে রাজি হওয়াটা অভিনয় জীবনের খুব বড় ভুল ছিল।

নিজেকে ‘নিয়ন্ত্রণ’-এ রাখতে না পারাটা অবশ্য বিনোদ খান্নার ক্ষেত্রে সেবারই প্রথম নয়। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে ‘প্রেম ধর্ম’ ছবির শুটিংয়ে একটি দৃশ্যে ডিম্পলকে চুমু খেতে এতটাই ব্যস্ত ছিলেন অভিনেতা যে পরিচালকের ‘কাট’- ও শুনতে পাননি, চুমু খেতেই থেকেছেন।

মাধুরী দীক্ষিতকে আরও একবার এরকম সমস্যায় পড়তে হয়েছিল। ‘প্রেম প্রতিজ্ঞা’ ছবিতে একটি ধর্ষণের দৃশ্য ছিল। দৃশ্যটা শুট করার সময় নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি রঞ্জিৎ। সেবার খুব ভয় পেয়েছিলেন মাধুরী। রঞ্জিতকে বলেছিলেন, যেন তাকে আর কখনও স্পর্শ না করে।

- Advertisement -

Related Articles

Latest Articles