6.9 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

বিছানায় বৌমার লাশ, কুপ্রস্তাব দেওয়া শ্বশুর পলাতক

বিছানায় বৌমার লাশ, কুপ্রস্তাব দেওয়া শ্বশুর পলাতক
প্রতীকী ছবি

স্ত্রীকে রেখে আরেক রাজ্যে গেছে শ্রমিক স্বামী। এই সুযোগে ছেলের বউকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন শ্বশুর। তবে ঘটনাটি এখানেই শেষ হলো না। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছেলের বউকে হত্যা করার অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের মালদার।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মৃত গৃহবধূর নাম আদুরি। তার পরিবারের অভিযোগ, কুপ্রস্তাবের প্রতিবাদ করায় গত বুধবার রাতে তাদের মেয়েকে খুন করেছে শ্বশুর মান্নান। ঘটনার পর থেকে পলাতক শ্বশুর ও শাশুড়ি।

- Advertisement -

প্রায় দেড় বছর আগে মহিদুলের সঙ্গে বিয়ে হয় আদুরির। মহিদুল ভিনরাজ্যে প্রবাসী শ্রমিক। এই সুযোগে ছেলের বউকে নিয়মিতই কুপ্রস্তাব দিতেন শ্বশুর। একপর্যায়ে বিষয়টি বাবার বাড়িতে জানায় আদুরি। তারাই এ নিয়ে মেয়ের জামাইয়ের সঙ্গে কথা বলে।

মৃতের বাবার দাবি, কুপ্রস্তাব দেওয়ার বিষয়টি বাবার বাড়িতে জানানোর পর আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন মান্নান। ছেলের বউকে খুন করে পালিয়ে যান তিনি। খবর পেয়ে মেয়ের শ্বশুরবাড়িতে হাজির হয় পরিবারের সদস্যরা। তারা বিছানার ওপর আদরের মেয়েকে নিথর পড়ে থাকতে দেখেন। এ ঘটনায় মেয়ের শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন কন্যাহারা পিতা।

- Advertisement -

Related Articles

Latest Articles