9.3 C
Toronto
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে : শামীম ওসমান

বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে আসবে : শামীম ওসমান
শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আগামীতে কেমন বাংলাদেশ চান তার সিদ্ধান্ত আপনাদেরই নিতে হবে। বাংলাদেশ আজকে সারা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশকে এখন আর কেউ তুচ্ছ-তাচ্ছিল্য করে কথা বলার সাহস পায় না। বাংলাদেশের যুব সমাজ আজ বুক উঁচু করে বলতে পারে আমরা সেই দেশের সন্তান, যেই বাংলাদেশর নেতৃত্ব দিচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

- Advertisement -

শামীম ওসমান বলেন, বাংলাদেশ কারও পায়ের ওপর ভয় করে দাঁড়ায় নাই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ তার নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছে। তাই আজকে দেশীয় ও আন্তর্জাতিকভাবে খুনি কুলাঙ্গার তারেক রহমান দেশের নির্বাচনকে বন্ধ করার জন্য পাঁয়তারা করছে।

তিনি বলেন, ওরা আবার (বিএনপি-জামায়াত) ২০১৪ সালের মতো মানুষ পুড়িয়ে মারছে। ওরা বলে আমরা মানুষের জন্য রাজনীতি করি। আমার প্রশ্ন ১৩-১৪ সালে সাধারণ মানুষকে পুড়িয়ে মারলো কেন?

শামীম ওসমান আরও বলেন, ওদের সঙ্গে আমাদের মোকাবিলা হবে। ওরা থাকবে ধ্বংসের পক্ষে, আমরা থাকবো ধ্বংসের বিপক্ষে। ওরা খেলবে সাম্প্রদায়িকতার পক্ষে, আমরা খেলব অসাম্প্রদায়িকতার পক্ষে। ওরা খেলবে স্বাধীনতার বিপক্ষে, আমরা খেলবো স্বাধীনতার পক্ষে। আমরা খেলব এবং সেই খেলায় জিতবো ইনশাআল্লাহ।

এ সময় জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা জেনে রাখেন, নির্বাচন হবে-সময় মতো হবে। বিএনপি নাকে খত দিয়ে নাক ঘষতে ঘষতে নির্বাচনে আসবে। শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।

নাটোর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

- Advertisement -

Related Articles

Latest Articles