13.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

উত্তরার এক মেয়ে আমার জন্য বয়ফ্রেন্ডকে ছেড়ে দিয়েছে: জায়েদ খান

উত্তরার এক মেয়ে আমার জন্য বয়ফ্রেন্ডকে ছেড়ে দিয়েছে: জায়েদ খান
জায়েদ খান

জায়েদ খানের জন্য রাজধানীর উত্তরার এক মেয়ে তার বয়ফ্রেন্ডকে ছেড়ে দিয়েছে। কারণ ওই মেয়ে জায়েদের নাম হাতে লিখেছিল, বয়ফ্রেন্ড বিষয়টি পছন্দ করেনি। এরফলে ঝগড়া লাগে। জায়েদের প্রতি পছন্দ রেখে ওই মেয়ে তার ব্বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ করে দেয়।

সম্প্রতি একটি অনলাইন শপিংএর লাইভ অনুষ্ঠানে এসেছিলেন জায়েদ খান। সেখানেই এমন তথ্য দিলেন তিনই। শুধু তাই নয় মেহেদি দিয়ে হাতে জায়েদের নাম লেখার কারণে একটি মেয়ের বিয়েও ভেঙে যেতে ধরেছিল বলে জানান তিনি। তবে এটা শেষ পর্যন্ত তাকেই সমাধান করতে হয়। হাতে জায়েদের নাম লেখা নিয়েই মেয়েটির বিয়ে হয়।

- Advertisement -

জায়েদ খান বলেন, এক মেয়ে শুধু আমার কারণে তার বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ করেছে। হাতে আমার নাম লেখার কারণে ঝামেলা করতো ছেলেটা। মেয়েটা আমাকে খুব পছন্দ করতো। শেষে মেয়েটা আমার কারণে ব্রেকআপ করে ফেলে। আরেকটি এমন ঘটনা আছে।

জায়েদ খান ঘটনার বর্ণনা দিয়ে বলেন, বিয়ের হলুদ অনুষ্ঠানে এক মেয়ে মেহেদি দিয়ে আমার নাম হাতে লেখে। লেখে জায়েদ খান। বিয়ে করতে এসে ছেলে হাতে লেখা দেখে জায়েদ খান। শেষে ওই ছেলে আর বিয়েই করবে না, আসর থেকে উঠে চলে যায়। পরে আমাকে ফোন দিয়ে বিষয়টি ঠিক করতে হয়েছে।

ওই লাইভ অনুষ্ঠানে জায়েদ খান নাচানাচিও করেন। তাকে নাচের সঙ্গে ডগবাজিও দিতে দেখা যায়।

চিত্রনায়ক জায়েদ খান সর্বশেষ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। অবশ্য ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদকও তিনি। আদালতে নিপুণের সঙ্গে পদ নিয়ে মামলা এখনো চলমান।

- Advertisement -

Related Articles

Latest Articles