23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

সোমবার কোন কোন রাশিতে সুখবর

সোমবার কোন কোন রাশিতে সুখবর
ফাইল ছবি

ভাগ্যরেখা অনুযায়ী আপনার দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন সোমবারের (৬ নভেম্বর) রাশিফল। দিনের শুরুতে ভাগ্যচক্র সম্পর্কে আগাম ধারণা পেতে পারেন রাশিফলে।

মেষ: অন্যদের দিয়ে নিজের কাজ হাসিল করাতে সফল হবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। আটকে থাকা কাজ সন্ধ্যার মধ্যে সম্পন্ন হবে। বেড়ে চলা ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। ভেবেচিন্তে ব্যয় করুন। প্রতিদিনের প্রয়োজনীয়তা পূরণের জন্য কেনাকাটা করতে পারেন।

- Advertisement -

বৃষ: জীবনসঙ্গীর উন্নতি দেখে প্রসন্ন হবেন। পরিবারের কোনো সদস্যের বিয়েতে বাধা এলে বয়স্কদের সাহায্যে বিয়ের প্রস্তাব মঞ্জুর হবে। রাজনীতির সঙ্গে জড়িতদের উন্নতি হবে। এর দ্বারা লাভবান হবেন। সরকারি চাকরিজীবীরা পার্টটাইম কাজ করার চিন্তাভাবনা করে থাকলে সময় বের করতে পারবেন।

মিথুন: ব্যবসা ও শিক্ষা সংক্রান্ত কোনো কাছের বা দূরের যাত্রা করে থাকলে দামি জিনিসে নজর রাখুন। কারণ তা চুরি যাওয়ার ভয় থাকবে। প্রেম জীবনে নতুন প্রাণশক্তি সঞ্চার হবে। সতর্কতার সঙ্গে আর্থিক লেনদেন করুন। সন্তানের পক্ষ থেকে আনন্দদায়ক সংবাদ শুনবেন।

কর্কট: ছাত্রছাত্রীরা সাফল্যের জন্য একাগ্রচিত্ত হয়ে অধিক পরিশ্রম করুন। এতে সফল হবেন। হঠাৎই বড় পরিমাণে ধন লাভ করতে পারবেন। ফলে পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে সফল হবেন। কোনো কাজের জন্য জীবনসঙ্গীর পরামর্শ নিলে, তার দ্বারা লাভবান হবেন। বন্ধুদের সঙ্গে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

সিংহ: আয়ের নতুন স্রোত তৈরি হবে। অফিসে ব্যবহারে মাধুর্য বজায় রাখতে হবে। কর্মক্ষেত্রে কোনো কাজ আটকে যাওয়ায় হঠাৎ দৌড়ঝাঁপ করতে হবে। ছাত্ররা কোনো প্রতিযোগিতার জন্য আবেদন করতে পারেন। ব্যবসায়ীরা সমস্যার সম্মুখীন হবেন।

কন্যা: সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। কাউকে ব্যবসায়ে অংশীদার করলে তার দ্বারা লাভবান হবেন। সন্ধ্যার দিকে ধর্মীয় আয়োজন হতে পারে। ভাইদের সঙ্গে চলতে থাকা বিবাদের সমাপ্ত হবে। ছাত্রছাত্রীদের জন্য উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

তুলা: মানসম্মান বাড়বে। পুরনো ঋণ শোধ করতে সফল হবেন। ফলে স্বস্তি পাবেন। বাবার চোখের সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের আনন্দ বাড়বে। পরিবারের সদস্যরা আপনার কাছে কিছু অনুরোধ করতে পারেন।

বৃশ্চিক: কোনো ব্যক্তির কথায় এসে শেয়ার বাজারে লগ্নি করলে সেই টাকা ডুবে যেতে পারে। সন্ধ্যার দিকে পরিবারের সদস্যরা আপনাকে কোনো সারপ্রাইজ পার্টি দিতে পারেন। নতুন ব্যবসা শুরু করলে ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। তবে সম্পত্তি সংক্রান্ত বিবাদ এড়িয়ে যেতে হবে।

ধনু: বিরোধীরা আপনার কাজে বাধা তৈরি করার চেষ্টা করবেন। মন দিয়ে নতুন কিছু আবিষ্কার করার চেষ্টা করলে লাভ হবে। কাউকে টাকা ধার দেয়ার পরিকল্পনা করে থাকলে, তা বাতিল করুন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে ভালো পরিমাণ অর্থ লাভ করতে পারেন। বন্ধুর সঙ্গে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

মকর: দিনটি পারিবারিক ও আর্থিক বিষয়ে সফল থাকবে। বন্ধুর কাছ থেকে সাহায্য চাইলে হতাশ হবেন। উপার্জনের চেষ্টা করলে সাফল্য লাভ করবেন। সন্ধ্যার দিকে বাড়িতে অতিথি আসবে।

কুম্ভ: প্রিয়জনদের কারণে দুশ্চিন্তায় থাকবেন। এর ফলে ভবিষ্যতের কথা চিন্তা করতে পারেন। প্রতিকূল সংবাদ শুনতে পারেন। আকস্মিক যাত্রায় যেতে পারেন। ব্যবসায়িক ব্যস্ততার কারণে প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন না। ফলে জীবনসঙ্গী আপনার ওপর রাগ করতে পারেন।

মীন: দিনটি সন্তানের কাজকর্মের চিন্তায় কাটিয়ে দেবেন। অধিক দৌড়ঝাঁপ করতে হবে। বন্ধুদের সংখ্যা বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ির কোনো সদস্যকে ঋণ দেয়ার কথা চিন্তাভাবনা করে থাকলে, আপনাদের সম্বন্ধের মধ্যে পার্থক্য সৃষ্টি হতে পারে। দাম্পত্য জীবনে কোনো সমস্যা চললে মায়ের সহযোগিতায় তা সমাপ্ত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা তৈরি করবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles