16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

প্রেমে মজেছেন চিত্রনায়িকা দীঘি!

প্রেমে মজেছেন চিত্রনায়িকা দীঘি!
<br >চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি

শিশুশিল্পী হিসেবে ‘কাবুলিওয়ালা’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘১ টাকার বউ’ প্রভৃতি সিনেমায় যে সফলদীঘিকে দেখেছেন দর্শক, নায়িকা হিসেবে সেই দীঘিকে আর পাওয়া যায়নি। দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ দিয়ে নায়িকা ক্যারিয়ার শুরু দীঘির। প্রথম ছবিতেই ফ্লপের তকমা জুটেছে তাঁর ভাগ্যে। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি পায়। কিন্তু আশা জাগাতে পারেনি। দীঘি এবার যুক্ত হলেনওটিটিতে। মুক্তি পায় তাঁর অভিনীত প্রথম ওটিটি কনটেন্ট ‘শেষ চিঠি’।

এতে দীঘি কিছুটা অভিনয়ের কারিশমা দেখাতে পারলেও নিজে আর দাঁড়াতে পারেননি সিনেমায়। এবার জানা গেল নতুন খবর। শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া দীঘি প্রেম করছেন! যদিও এর আগে প্রেম নিয়ে প্রশ্ন করলে এড়িয়ে গেছেন। বলে আসছিলেন, তিনি রণবীর কাপুরের প্রেমে পড়ে আছেন। তাঁর মোবাইল ফোনের ওয়ালপেপারেও বলিউডের এনায়কের ছবি দেওয়া। কিন্তু এমন হাস্যকর কথার আড়ালে যে দীঘি প্রেমে মজে আছেন, তা জানা গেল মাহিমিন রাশিদ নামে এক ছেলের ফেসবুক ওয়ালে গিয়ে।

- Advertisement -

প্রেমবিষয়ক এমন প্রশ্নে অতীতেও অনেক অভিনেত্রীকে এভাবে এড়িয়ে যেতে দেখা গেছে। পরে দেখা গেছে, যাঁকে নিয়ে প্রেমের গুঞ্জন, তাঁর সঙ্গেই প্রেমে মজেছেন; সংসারও বেঁধেছেন। অবাক করা বিষয় হলো, প্রেমের বিষয়ে দীঘির সঙ্গে কথা বলার পরই সেই ছেলের ওয়াল থেকে সেসব ছবি মুছে ফেলা হয়েছে।

এদিকে সম্প্রতি দীঘি অভিনীত মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। গানটির শিরোনাম ‘চোখে চোখে’। পীযূষ দাসের কথায় গানটি গেয়েছেনইমরান মাহমুদুল ও পূজা। এর আগে বঙ্গবন্ধুর বায়োগ্রাফি ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে বঙ্গবন্ধুর স্ত্রী রেণু চরিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন।এ ছাড়াদীঘি জানিয়েছেন, ‘জীবন জুয়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। ‘দেয়াল’ নামে আরেকটি সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানান তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles