21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

‘খালাতো বোনের সাবেক স্বামীর সঙ্গে সম্পর্ক ছিল হোমায়রা হিমুর’

‘খালাতো বোনের সাবেক স্বামীর সঙ্গে সম্পর্ক ছিল হোমায়রা হিমুর’
ফাইল ছবি

জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় অভিনেত্রীর খালাতো বোনের সাবেক স্বামী জিয়াউদ্দিনকে (উরফি) ইতোমধ্যে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

হোমায়রা হিমুর আত্মহত্যার ঘটনায় খালাতো বোনের সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কে জড়ানো এবং অনলাইন জুয়ায় আসক্ত হওয়ার বিষয় জানিয়েছে র‌্যাব।

- Advertisement -

শুক্রবার বিকালে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, হোমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় তার খালা বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছেন। মামলায় অভিযুক্ত জিয়াউদ্দিনকে গ্রেফতার দেখানো হয়েছে।
এদিন সংবাদ সম্মেলনে জানানো হয়, জিয়াউদ্দিন ছিলেন অভিনেত্রীর খালাতো বোনের সাবেক স্বামী। ২০১৪ সালে হোমায়রা হিমুর খালাতো বোনের সঙ্গে তার (জিয়াউদ্দিন) বিয়ে হয়েছিল। কিন্তু সেই বিয়ে বেশি দিন টিকেনি। পারিবারিক সমস্যার কারণে বিচ্ছেদ হয়। পারিবারিক আত্মীয়তার সম্পর্ক থেকে হোমায়রা হিমুর সঙ্গে পরিচয় হয়। বিয়েবিচ্ছেদ হলেও হোমায়রা হিমুর সঙ্গে জিয়াউদ্দিনের নিয়মিত যোগাযোগ হতো।

জিয়াউদ্দিন পরবর্তী সময় অন্যত্র বিয়ে করলেও নানাভাবে যোগাযোগ করত হোমায়রা হিমুর সঙ্গে। গত ৪ মাস আগে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিয়মিত তার বাসায় যেতেন জিয়াউদ্দিন। এই সময়ের মধ্যে নানা ব্যাপারে প্রায়ই ঝগড়া ও বাকবিতণ্ডা হতো তাদের মধ্যে।

এদিকে হোমায়রা হিমুর মৃত্যুর কারণ হিসেবে র্যাব জানিয়েছে, এ অভিনেত্রী এর আগেও ৩-৪ বার আত্মহত্যা করবে বলে জানিয়েছিল জিয়াউদ্দিনকে। তখন আত্মহত্যা করেনি। বৃহস্পতিবারও আত্মহত্যা করবে বলে জানায়। এ কারণে জিয়াউদ্দিন গুরুত্ব দেয়নি। পরে হোমায়রা হিমু সত্যিই আত্মহত্যা করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles