21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

শচীন-কন্যার কাছে কি হেরে গেলেন সাইফ-কন্যা?

শচীন-কন্যার কাছে কি হেরে গেলেন সাইফ-কন্যা?
<br >বাঁ থেকে সারা টেন্ডুলকার শুভমান গিল ও সারা আলি খান ছবি সংগৃহীত

একদিকে বিশ্বকাপের আঁচে সরগরম গোটা ভারত। তার পাশাপাশি চলছে অন্য এক চর্চা। শচীন-কন্যা সারা টেন্ডুলকার ও ক্রিকেটার শুভমান গিলের প্রেম। শুভমানের খেলা দেখতে মাঠে আসেন শচীন-কন্যা। তার প্রতি রানে মুখের অভিব্যক্তি বদলাতে থাকে সারার। সবই ক্যামেরাবন্দি করা হয়। দিন কয়েক আগেই আম্বানীদের অনুষ্ঠানে দেখা গিয়েছিল সারা-শুভমানকে। যদিও ক্যামেরা দেখে অপ্রস্তুত হয়ে পড়েন ক্রিকেট তারকা। তবে শুভমানকে নিয়ে প্রতিবারই অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হয়েছে শচীন-কন্যাকে।

তবে এই প্রেম পর্বের মাঝেই খোঁজ পড়ল আরো এক সারার। তিনি বলিউড অভিনেতা সাইফ আলি খানের কন্যা। বলিউড অভিনেত্রী সারার সঙ্গেও শুভমানের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কয়েকবার ‘ডেট’-এও গিয়েছেন তারা। একটি অনুষ্ঠানে সারার সঙ্গে প্রেম নিয়ে হেঁয়ালি করে উত্তরও দেন। কিন্তু এই মুহূর্তে যেভাবে ঘন ঘন শচীন-কন্যার সঙ্গে দেখা যাচ্ছে শুভমানকে, তাতে একাংশের অনুমান, সারা আলি নয়, সারা টেন্ডুলকারেই মজেছেন শুভমান!

- Advertisement -

কিন্তু কেন এগিয়ে গেলেন সারা টেন্ডুলকার। মাস কয়েক আগেও সারা নিজের ছবির প্রচারে এসে জানিয়েছিলেন, ক্রিকেটারকে বিয়ে করতে তার অসুবিধা নেই। শুভমান গিলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলে সারার উত্তর, এখনও পর্যন্ত তার মনের মানুষের সঙ্গে নাকি দেখাই হয়নি। এদিকে একাধিকবার শুভমানের সঙ্গে রেস্তোরাঁয় সময় কাটাতে দেখা গিয়েছে নবাব-কন্যাকে। কিন্তু হঠাৎই যেন সমস্ত প্রচারের আলো কেড়ে নেন শচীন-কন্যা। ক্রিকেট তারকার জন্মদিনে শুভেচ্ছা জানানো হোক কিংবা ঘুরতে গিয়ে একই জায়গা থেকে ছবি দেওয়া— সবটাই বেশ ইঙ্গিতপূর্ণ। সারা-শুভমানের দুরন্ত প্রেমের মাঝে অন্য সারা যে বেশ দূরত্ব বজায় রেখেছেন, তা ভালই বোঝা যাচ্ছে।

আম্বানীদের যে অনুষ্ঠানে শচীন-কন্যা ও শুভমান একসঙ্গে প্রকাশ্যে ধরা দেন, সেই অনুষ্ঠানে র‌্যাম্প মাতাতে দেখা গেছে সারা আলিকে। তবু একে অপরকে নাকি এড়িয়ে গিয়েছেন তারা। এছাড়াও ক্রিকেটের মাঠে আগে কয়েকবার দেখা গেলেও যেদিন থেকে সারা টেন্ডুলকার মাঠে যাতায়াত বাড়িয়েছেন, নিজেকে গুটিয়ে নেন সাইফ-কন্যা। বিশ্বকাপ শুরু হওয়ার পরই তীর্থ করতে বেরিয়ে যান সারা। ফিরে এসে শুধুই কাজে মন দিয়েছেন তিনি। কানাঘুষো শোনা যাচ্ছে, এর মাঝে প্রাক্তন প্রেমিক কার্তিক আরিয়ানের সঙ্গে নতুন করে সখ্য নাকি শুভমানের মনে শচীন-কন্যার জায়গা পাকা করেছে।

কেউ বলেছেন, শচীন টেন্ডুলকারের মেয়ে বলেই হয়তো শুভমান মজেছেন সারাতে। এদিকে নিজেকে এখনও সিঙ্গেল বলেই ঘোষণা করেছেন সাইফ-কন্যা। তবে কি মন ভাঙতেই নিজেকে সরিয়ে নিলেন সারা আলি খান?

- Advertisement -

Related Articles

Latest Articles