22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

গৃহশিক্ষিকার প্রেমিকের হাতে ছাত্র খুন!

গৃহশিক্ষিকার প্রেমিকের হাতে ছাত্র খুন!
প্রতীকী ছবি

দশম শ্রেণির এক ছাত্রকে (১৭) খুন করার অভিযোগ উঠল তারই গৃহশিক্ষিকার প্রেমিকের বিরুদ্ধে। তবে শুধু খুন করাই নয়, ছাত্রকে অপহরণ করার নাটক সাজিয়ে তার বাড়িতে মুক্তিপণও চেয়ে বসেন প্রভাত নামের ওই ব্যক্তি। সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ওই ছাত্রের গৃহশিক্ষিকার নাম রচিতা। তার নামেই ওই ছাত্রকে ডেকে পাঠান প্রভাত। তার কথামতো বাড়ি থেকে বের হয় ছাত্র। রাস্তায় তার জন্য অপেক্ষা করছিলেন প্রভাত। তার সঙ্গে দেখা করে সে। তারপর দুজন মিলে রচিতার বাড়ির উদ্দেশে রওনা হয়।

- Advertisement -

তবে রচিতার বাড়িতে না নিয়ে গিয়ে ছাত্রকে অন্য জায়গায় নিয়ে যান প্রভাত। একটি ফাঁকা ঘরে নিয়ে ছাত্রকে খুন করেন। তারপর যে স্কুটারে চেপে ছাত্রটি এসেছিল, সেই স্কুটারটি অন্যত্র রেখে আসেন প্রভাত। পরে ছাত্র বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবারের সদস্যরা। তারা রচিতার বাড়িতেও যান। কিন্তু সেখানে ছেলের কোনো হদিস মেলেনি।

এদিকে যখন সবাই মিলে ছাত্রকে খুঁজতে ব্যস্ত, সেই সময় মুক্তিপণ চেয়ে পরিবারকে ফোন দেন প্রভাত। মোটা অংক দাবি করা হয়। এরপরই পুলিশের দ্বারস্থ হয় পরিবার। তদন্তে নেমে পুলিশ সন্দেহভাজন ব্যক্তির খোঁজ শুরু করে। তারপরই ধরা পড়েন প্রভাত। তবে কী কারণে ছাত্রকে খুন করা হলো, তা এখনো জানা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles