15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

ব্যক্তিগত জীবন টালমাটাল, বিরতিতে যাচ্ছেন লাস্যময়ী!

ব্যক্তিগত জীবন টালমাটাল, বিরতিতে যাচ্ছেন লাস্যময়ী!
<br >অভিনেত্রী মানসী সেনগুপ্ত

অভিনেতা-অভিনেত্রীদের জীবনে অধিকাংশ জায়গা জুড়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। নিজেদের কাজের আপডেট শেয়ার করেন সেখানে, প্রতি দিন ছবি কিংবা রিল পোস্ট করা যেন এখন বাধ্যবাধকতামূলক শিল্পীদের ক্ষেত্রে। কারণ, সেখান থেকে মাসে ভালো টাকা আয়ও করেন তারা। এত কিছুর পরও সোশ্যাল মিডিয়া থেকে বিরতির সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত।

নিজের ইনস্টাগ্রামের এক পোস্টে মানসী লেখেন, ব্যক্তিগত এবং পেশাগত কিছু কারণের জন্য সমাজমাধ্যমের পাতা থেকে কিছু দিনের জন্য বিরতি নিচ্ছি। যদি কাজের কারণে আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন, তা হলে প্লিজ ইমেইল করবেন। আমার টিম যোগাযোগ করে নেবে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে।

- Advertisement -

হঠাৎ এই সিদ্ধান্তের বিষয়ে মানসী বলেন, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটু সমস্যায় আছি। আপাতত পাঁচ বছরের মেয়েকে নিয়ে নিজের মতো থাকতে চাই। শুধুই কাজে মন দিতে চাই। ব্যক্তিগত জীবনে একটা সমস্যা চলছে, যেটা প্রকাশ্যে আনতে চাই না। তবে বড় গল্প। সেজন্যই একটু নিজেকে সময় দিতে চাই। ভাল থাকতে চাই কাজ নিয়ে। কিন্তু আমি বিরতি নিচ্ছি মানে এমনটা নয় যে, আমি ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছি। আমার টিম আছে। কেউ যোগাযোগ করতে চাইলে করতে পারবে।

- Advertisement -

Related Articles

Latest Articles