13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

খালেদা জিয়ার চিকিৎসায় ঢাকায় আসছেন ৩ বিদেশি চিকিৎসক

খালেদা জিয়ার চিকিৎসায় ঢাকায় আসছেন ৩ বিদেশি চিকিৎসক
<br >বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় এবার বিদেশ থেকে চিকিৎসক আসছেন ঢাকায়। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কয়েক দিনের মধ্যে যুক্তরাষ্ট্র থেকে তিনজন চিকিৎসক আসবেন। তবে, এই নিয়ে সরকার ও বিএনপির কেউ আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দিতে রাজি হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম বলেন, ‘এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না। আগামীকাল অফিসে গিয়ে দেখে বলতে হবে।’

- Advertisement -

আর বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, ‘খালেদা জিয়া দীর্ঘদিন ধরে অসুস্থ। তাঁর বিদেশে উন্নত চিকিৎসার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে বারবার সরকারের কাছে আবেদন করা হয়। কিন্তু কোনো ব্যবস্থা করা সম্ভব হয়নি। তিনি ২ মাসের বেশি সময় ধরে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পরিবার ও দলের পক্ষ থেকে বিদেশি বিশেষজ্ঞ চিকিৎসক আনার চেষ্টা চলছে।’

বিএনপির সূত্র জানায়, স্বরাষ্ট্র ও স্বাস্থ্য উভয় মন্ত্রণালয় থেকেই চিকিৎসক আনার অনুমতি দেওয়া হয়েছে। সব আনুষ্ঠানিকতা শেষে খুব দ্রুত চিকিৎসকরা ঢাকায় আসবেন।

যে তিন চিকিৎসক আসছেন তারা হলেন- ক্রিস্টোস জর্জিয়াডস (ইউএসএ), জেমস পিটার অ্যাডাম হ্যামিলটন (ইউএসএ) ও হামিদ আহমেদ আব্দুর রব – ইউএসএ।

- Advertisement -

Related Articles

Latest Articles