19.9 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

চুমু নিয়ে তোলপাড়: জয়া বললেন, আমরা তো আগেও চুমু খেয়েছি

চুমু নিয়ে তোলপাড়: জয়া বললেন, আমরা তো আগেও চুমু খেয়েছি
ছবি সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান। দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলা দাপিয়ে বেড়াচ্ছেন। এরই মধ্যে বেশ কিছু প্রশংসিত সিনেমা উপহার দিয়েছেন। জয়ার পরবর্তী সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।
Google news

গত ২৩ সেপ্টেম্বর ‘দশম অবতার’ সিনেমার ট্রেইলার মুক্তি পায়। তাতে দেখা যায়, বিজয় পোদ্দার নামে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। আর তার সঙ্গে প্রেম মনোবিদ জয়া আহসানের। ট্রেইলারে অনির্বাণ-জয়ার একটি চুমুর দৃশ্য রয়েছে। যা নিয়ে দুই বাংলার নেটিজেনদের মনে আলোড়ন চলছে।

- Advertisement -

ট্রেইলার লঞ্চিংয়ের পর ভারতীয় একটি সংবাদমাধ্যমে একসঙ্গে সাক্ষাৎকার দেন জয়া-অনির্বাণ। এ আলাপচারিতায় বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই তারকা জুটি।

ট্রেইলার প্রকাশের পর থেকে সবচেয়ে বেশি চর্চায় রয়েছে তোমাদের চুমু। সঞ্চালকের এ কথা শুনেই অনির্বাণ প্রশ্ন করেন, কেন? একই প্রশ্ন ছুড়ে দিয়ে জয়া বলেন, ‘‘আমরা তো আগেও চুমু খেয়েছি। ‘ঈগলের চোখ’ সিনেমার প্রথম শট ছিল অনির্বাণ আর আমার চুমুর দৃশ্য। সেই দৃশ্যে আমি বসে আছি আর নতুন একটা ছেলে (অনির্বাণ) এসে আমাকে টুস করে চুমু খেয়ে গেলো।’’

এরপর সঞ্চালক প্রশ্ন করেন ‘দশম অবতার’ সিনেমায় চুমুর দৃশ্যের জন্য কয়টা টেক লেগেছিল? জবাবে জয়া আহসান বলেন, ‘একটা।’

এবারই প্রথম নয় এর আগে ‘ঈগলের চোখ’, ‘এক যে ছিল রাজা’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন জয়া-অনির্বাণ। এসব সিনেমায় তাদের রসায়ন দেখেছেন সিনেমাপ্রেমীরা। তবে ‘দশম অবতার’ সিনেমায় অনির্বাণের সঙ্গে জয়ার কাজের অভিজ্ঞতা আলাদা।

জয়ার ভাষায়— ‘এবারের অভিজ্ঞতা সবচেয়ে ভালো। অনির্বাণ বিয়ে করেছে, ও আরো পরিণত হয়েছে, জীবনের নতুন জার্নি। ওর এই পরিবর্তনের প্রভাব (ইতিবাচক) কাজ করতে গিয়ে অনুভব করেছি।’

- Advertisement -

Related Articles

Latest Articles