13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

যে কারণে অভিনয় ছাড়তে চেয়েছিলেন জাহ্নবী

যে কারণে অভিনয় ছাড়তে চেয়েছিলেন জাহ্নবী
জাহ্নবী কাপুর ও খুশি কাপুর

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির দুই কন্যা জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। বড় মেয়ে জাহ্নবী কাপুর রুপালি পর্দায় পা রেখেছেন। অন্যদিকে খুব শিগগির চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে ছোট কন্যা খুশি কাপুরের।

‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষেক হবে খুশি কাপুরের। আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে এটি। এ সিনেমার শুটিংয়ের প্রথম দিনে বোনের সঙ্গে সেটে যেতে পারেননি জাহ্নবী কাপুর। এজন্য মানসিকভাবে আহত হয়েছিলেন জাহ্নবী। তার মনে হয়েছিল, অভিনয় ছেড়ে দেওয়া উচিৎ।

- Advertisement -

নিউজ১৮-কে সাক্ষাৎকার দিয়েছেন জাহ্নবী কাপুর। এ আলাপচারিতায় স্মৃতিচারণ করে এই অভিনেত্রী বলেন, ‘‘প্রথমবার মনে হয়েছিল, আমার অভিনয় ছেড়ে দেওয়া উচিৎ। সম্ভবত, আমার তাদের একজনের মতো হওয়া উচিৎ। সেটে থাকা মায়েরা যেমন বলেন, ‘আমার বাচ্চার জন্য জুস নিয়ে আসো’। আমার এই মায়েদের মতো হওয়া উচিৎ। আমি যদি আমার পরিবারের জন্য সেখানে থাকতে না পারি, তবে এসবের মানে কি?’’

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘দেবারা’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

- Advertisement -

Related Articles

Latest Articles